kalerkantho

বৃহস্পতিবার । ২৯ শ্রাবণ ১৪২৭। ১৩ আগস্ট ২০২০ । ২২ জিলহজ ১৪৪১

বিদেশি বরকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এসেই 'বিপদে' মোনালি

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুলাই, ২০২০ ১২:৩২ | পড়া যাবে ২ মিনিটে



বিদেশি বরকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এসেই 'বিপদে' মোনালি

তিন বছর আগে বিয়ে করেছেন মোনালি ঠাকুর। এতদিন অবশ্য চেপে গিয়েছিলেন ব্যাপারটা। সদ্যই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিজের বিয়ে এবং সম্পর্কের কথা। আর তারপর থেকেই শুরু হয়েছে ট্রোল।

মোনালির বেশ অনেক দিনের প্রেমিক এবং বর্তমান স্বামী মাইক রিখটার সুইজারল্যান্ডের বাসিন্দা। নিজস্ব রেস্তোরাঁ রয়েছে তার। আজকাল বছরের অর্ধেক সময় সেখানেই থাকেন মোনালি। বঙ্গ তনয়ার এমন বিদেশি বর, ব্যাপারটা সহজে মানতে পারেননি নেটিজেনরা। তাতেই হয়েছে যত সমস্যা। কেউ বলছেন মোনালি কেবল পয়সার লোভে বিয়ে করছেন মানে যাকে বলে ‘গোল্ড ডিগার’। কেউ বা কটাক্ষ করেছেন আরো  অনেক বিষয়ে।

তবে মোনালি এ ব্যাপারে একেবারেই মাথা ঘামাতে রাজি নন। বরং ট্রোলারদের মুখে ঝামা ঘষে মোক্ষম জবাব দিয়েছেন গায়িকা। নিজের বিয়ের দিনের একটা ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মোনালি। যেখানে দেখা গিয়েছে কনের পরনে সাদামাঠা সালোয়ার স্যুট। গায়িকার কথায়, হাতে সময় ছিল না যে ড্রেস ফিটিং করবো। জুতো কিনতে ভুলে গিয়েছিলাম। তাই স্নিকার পরেছিলাম। আমাদের বিয়েতে জাঁকজমক ছিল না। তবে কিছু ড্রামা হয়েছিল। যদিও আমাদের সম্পর্কে কোনো নাটক নেই। মাইক আর আমার ভালোবাসা খুব পবিত্র।

মোনালি আরো বলেছেন, সোশ্যাল মিডিয়ার অদ্ভুত জীবরা সব জেগে উঠেছে। যারা আমায় গোল্ড ডিগার বলছে তাদের বলি একজন সফল ব্যবসায়ীর তুলনায় এই গোল্ড ডিগারের আয় অনেক বেশি। মাইককে বিয়ে করেছি কারণ ও আমার সাফল্য, ব্যর্থতা, স্বাধীনতা, আনন্দ সব উদযাপন করতে পারে। এসব সবাই বুঝবে না।

২০১৬ সালের ক্রিসমাস ইভে মোনালিকে বিয়ের প্রস্তাব দেন মাইক। সে কথা ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছিলেন মোনালি। এরপর মাইকের সঙ্গে বিয়ে করেন তিনি। মাইক-মোনালির বিয়ের বয়স ৩ বছর ২ মাস। গায়িকা বলেছেন, বিয়ের খবর এতদিন পর সবাইকে জানালাম। তবে শুরুর দিন থেকে প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করেছি।

সূত্র: দ্য ওয়াল 

মন্তব্য



সাতদিনের সেরা