kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

চীনা অভিনেত্রী ও মার্কিন অভিনেতার বিবাহ বিচ্ছেদের গুজব!

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মে, ২০২০ ১৪:৪১ | পড়া যাবে ২ মিনিটে



চীনা অভিনেত্রী ও মার্কিন অভিনেতার বিবাহ বিচ্ছেদের গুজব!

চীনা অভিনেত্রী ঝহু জুন ২০১৪ সালে চীনা আমেরিকান অভিনেতা আর্কি কাওকে বিয়ে করেছিলেন। কিন্তু গুজব ছড়িয়ে পড়েছে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। বিয়ে করার পর থেকেই দুজনকে একসঙ্গে প্রকাশ্যে দেখা যায় না, আবার সামাজিক  মাধ্যমেও দুজনের মধ্যে কোন কথাবার্তা বা যোগাযোগ লক্ষ্য করা যায়না। সে কারণেই ভক্তদের মধ্যে জোর গুঞ্জন উঠেছে যে, তাদের প্রিয় অভিনেত্রীর সম্ভবত বিয়ে বিচ্ছেদ হয়ে গেছে।

এর পেছনে কিছু যুক্তিও খাড়া করেছেন তারা। যেমন গোল্ডেন হর্স পুরস্কারপ্রাপ্ত তাদের প্রিয় নায়িকা থাকেন চীনে আর কাও বেশিরভাগ সময় থাকেন আমেরিকায়। ফলে অবস্থানগত দূরত্বও বিচ্ছেদের অন্যতম কারণ হতে পারে। এমনকি সাম্প্রতিক কাও তার ইনস্টগ্রাম থেকে ঝহুর সব ছবি মুছে দিয়েছেন। কাও চীনা মুভি ও সিরিয়ালে অভিনয় করলেও আমেরিকান টিভি সিরিজ সিএসআই ও শিকাড়ো পিডিতে ২০১৪ সাল পর্যন্ত অভিনয় করেছেন।

এছাড়া চীনাভাষার গণমাধ্যমগুলো বলছে, বিয়ের পর থেকেই কাও প্লেবয়। ফলে এ দম্পতি একসঙ্গে খুব কম সময় কাটিয়েছে। এছাড়া সম্পর্কের ব্যাপারে ঝুহুকে জিজ্ঞাসা করা হলে তিনি স্পষ্ট কোন উত্তর দেননি, যা তাদের সম্পর্ক না থাকার ইঙ্গিত দিচ্ছে। যেহেতু বিষয়টি গণমাধ্যমে স্পষ্ট হচ্ছেনা তাই ভক্তরা আপাতত গুজবেই বিশ্বাস করছে।

সূত্র: চায়না পোস্ট

 

মন্তব্য



সাতদিনের সেরা