kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

পুতুলের কণ্ঠে বর্ষাময় দিনের গান

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৯ ১২:২৪ | পড়া যাবে ২ মিনিটে



শারদীয়ার ঝকঝকে আকাশে হুট করে জমে যায় একরাশ মেঘ। মেঘ ছড়িয়ে নামতে থাকে বৃষ্টি। বর্ষার চেহারা ধারণ করা শারদীয়ার এমনই এক বৃষ্টিময় দিনকে কণ্ঠে তুললেন ক্লোজআপ তারকা পুতুল। চোখের কোনে জল শিরোনামের এই গানটি রাজধানীর ধানমন্ডি এলাকার স্টুডিও জয়াতে কণ্ঠে দেয়ার কাজ সম্পন্ন হলো। গানটি লিখেছেন মাহতাব হোসেন। সুর ও সঙ্গীত আয়োজন করেছেন রাজন সাহা। 

ইতোমধ্যে গানের একটি প্রমো ভিডিও সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেছেন রাজন সাহা। গাঞ্জ সম্পর্কে পুতুলের অভিমত, অনেকদিনের ইচ্ছে ছিলো রাজন দা’র সুরে গান গাওয়ার। অবশেষে গতকাল সেই ইচ্ছেটা পূরণ হলো আমার। গানের কথাও এক কথায় অসাধারণ। মন ছুঁয়ে গেছে। রাজন দা’র গুছিয়ে কাজ করার সুদূরপ্রসারী পরিকল্পনা আমার ভীষণ ভালোলেগেছে। মনোমুগ্ধকর কাব্যিক গীতিকবিতা আর মনের মতো সুর, সবমিলিয়ে একটি দুর্দান্ত গান হয়েছে। আমি খুবই আশাবাদী গানটি নিয়ে।’

এই গান ছাড়াও পুতুল এরইমধ্যে আরো নতুন দুটি গানে কণ্ঠ দিয়েছেন। গান দুটি হচ্ছে ‘ঝুম বৃষ্টিতে’ এবং ‘কফির চুমুকে’। গানগুলো লিখেছেন কনা চৌধুরী। আমিরুল ইসলাম তামিম গানগুলোর সুর করেছেন এবং সঙ্গীতায়োজন করেছেন শান। উল্লেখ্য চোখের কোণে জল গানটি শিগগিরই একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

 

মন্তব্য



সাতদিনের সেরা