kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

এবার ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত

নিজস্ব প্রতিবেদক   

২ ডিসেম্বর, ২০২১ ১২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



এবার ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত

রাজধানীর মোহাম্মদপুরে বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় এবার গুরুতর আহত হয়েছেন আরজু বেগম নামে এক পোশাকশ্রমিক। স্থানীয় জনতা চালককে আটক করেছে।

তারা জানিয়েছেন, আহত নারী বাসের যাত্রী ছিলেন। তার গাড়িটি বাসটিকে ধাক্কা দিলে তিনি আহত হন।

বিজ্ঞাপন

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বলেন, সকাল ৮টায় মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। পরে ওই নারীকে স্থানীয় হাসপাতালে আহত অবস্থায় ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মোহাম্মদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন আল্লাহ করিম মসজিদের সামনে একটি বাসে ওই নারী ছিলেন। পরে ময়লার গাড়িটি বাসে ধাক্কা দিলে তিনি আহত হন। পরে স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং গাড়িচালক রতনকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

এর আগে গত ২৪ নভেম্বর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের মেধাবী শিক্ষার্থী নাঈম হাসানের মর্মান্তিক মৃত্যু হয়। এ ছাড়া ২৫ নভেম্বর উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ডাম্পিং গাড়ির চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারান গণমাধ্যমকর্মী কবির খান।  

নটর ডেমের শিক্ষার্থী নিহতের ঘটনায় তার সহপাঠীরাসহ দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা রাস্তায় নিরাপদ সড়কের দাবিতে বিক্ষোভ ও ভাঙচুর করে। গত কয়েক দিন তাদের এ ধরনের কর্মসূচিতে রাজধানী ঢাকা একপ্রকার অবরুদ্ধ হয়ে পড়ে।



সাতদিনের সেরা