kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূর ভয়ানক অভিযোগ, ছেলে বলছে ষড়যন্ত্র

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

২০ জুন, ২০২১ ২০:০৬ | পড়া যাবে ২ মিনিটে



শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূর ভয়ানক অভিযোগ, ছেলে বলছে ষড়যন্ত্র

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে পাঁচু শেখ (৪৬) নামে এক শ্বশুরকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে বোয়ালমারী থানা পুলিশ। এ ঘটনায় শনিবার রাতে বাদী হয়ে ওই গৃহবধূ বোয়ালমারী থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন। তবে গৃহবধূর স্বামী ধর্ষণের বিষয়টি মিথ্যা বলে দাবি করেছেন।

গৃহবধূ এজাহারে উল্লেখ করেন, গত ১২ জুন রাত সাড়ে ১০টার দিকে তার স্বামী বাড়িতে না থাকায় তার বসত ঘরে প্রবেশ করে শ্বশুর তাকে ধর্ষণ করেন।

গৃহবধূর স্বামী কালের কণ্ঠকে বলেন, আমার স্ত্রী কিছুদিন হলো বাড়ি থেকে আমার শ্বশুরবাড়ি সালথায় চলে যায়। সে বিদেশে যেতে চায়। আমার পরিবার তাকে বিদেশ পাঠাতে রাজি না। এই নিয়ে রাগারাগি হয়। বিদেশে না পাঠালে এক পর্যায়ে স্ত্রী আমার বাড়িতে আসতে অস্বীকৃতি জানায়। তারপর আমার বাবার নামে এ মিথ্যা মামলা করে।

পরমেশ্বরদী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল শেখ বলেন, কিছুদিন ধরে ওই গৃহবধূ বিদেশে যাওয়ার পায়তারা করছেন। বাড়ি থেকে বিদেশে পাঠাতে শ্বশুর রাজি না হওয়ায় ষড়যন্ত্র করে এ মামলা দেওয়া হয়েছে।

বোয়ালমারী থানার ডহরনগর পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা আ. রাজ্জাক বলেন, এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।            



সাতদিনের সেরা