kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

চরবাড়িয়া ইউনিয়ন আ. লীগ সভাপতি ইতালি শহীদ বহিষ্কার

বরিশাল অফিস   

১৮ জুন, ২০২১ ২৩:০২ | পড়া যাবে ২ মিনিটে



চরবাড়িয়া ইউনিয়ন আ. লীগ সভাপতি ইতালি শহীদ বহিষ্কার

শহিদুল ইসলাম ওরফে ইতালি শহীদ

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করা ব‌রিশাল সদর উপ‌জেলার চরবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম ওরফে ইতালি শহীদকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) রাতে এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মনিরুল ইসলাম ছবি ও সাধারণ সম্পাদক হালিম রেজা মোফাজ্জেল।

শহিদুল ইসলাম বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে লড়াই করছেন। এখানে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বরিশাল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহাতাব হোসেন শুরুজ নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মনিরুল ইসলাম ছবি বলেন, চরমোনাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মাহাতাব হোসেন শুরুজ। তবে এখানে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নিয়েছেন। তাই তাকে আওয়ামী লীগের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

চরবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম ব‌লেন, সারা দে‌শে নৌকার বিপরী‌তে আওয়ামী লী‌গের নেতা প্রতিদ্বন্দ্বিতা কর‌ছেন। কিন্তু কোথাও  প্রার্থীদের বহিষ্কার করা হয়‌নি। শুধু আমা‌কে অসাংগঠ‌নিকভা‌বে ব‌হিষ্কার করা হয়েছে। 



সাতদিনের সেরা