kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

প্রাইভেটকারসহ ৫ম শ্রেণির ছাত্র উধাও!

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি   

২২ মে, ২০২১ ১৮:২২ | পড়া যাবে ২ মিনিটে



প্রাইভেটকারসহ ৫ম শ্রেণির ছাত্র উধাও!

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী এলাকায় একটি প্রাইভেটকারসহ শিশির নামে এক কিশোর তিন দিন যাবৎ নিখোঁজ রয়েছে। প্রাইভেটকারের মালিক ববিন সরকার এ ব্যাপারে ঘাটাইল থানায় অভিযোগ দায়ের করেছেন।

প্রাইভেটকারের মালিক ববিন সরকার জানান, গাড়ির চালক ছিলেন উপজেলার সাগরদিঘী গ্রামের মজিবর রহমান। সিলভার কালারের ঢাকা-মেট্রো-গ-৪২-৯৮২৯ নম্বরধারী গাড়িটি চালকের তত্বাবধানে ভাড়ায় পরিচালিত হত। ভাড়া না থাকলে তার তত্বাবধানে গাড়িটি গ্যারেজেই থাকত। গত ২০ মে রাত ১০টার দিকে গাড়ির ড্রাইভার মজিবরের ছেলে শিশির (১৫) কাউকে না জানিয়ে গ্যারেজ থেকে গাড়িটি নিয়ে যায়। তার পর থেকেই সে নিখোঁজ রয়েছে। গত তিন দিনেও গাড়িসহ শিশিরকে কোথায়ও খুঁজে পাওয়া যাচ্ছে না।

শিশিরের বাবা প্রাইভেটকার চালক মজিবর বলেন, শিশির স্থানীয় একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেনির ছাত্র। সে প্রাইভেটকার চালাতে সক্ষম। বিভিন্ন সময় গাড়ি ড্রাইভ করে আত্বীয় স্বজনের বাড়িতে গিয়েছে। কিন্তু এবার কাউকে না জানিয়ে গাড়িটি নিয়ে যায়। তার কাছে কোনো মোবাইল ফোনও নেই। যার ফেলে যোগাযোগ করা যাচ্ছে না। গত তিন দিনে বিভিন্ন আত্বীয় স্বজনের বাড়ি খুঁজেও ছেলের সন্ধান পাচ্ছি না।

ঘাটাইল থানার সাগরদিঘী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জাকির হোসেন জানান, আমি বিষয়টি শুনেছি। দায়েররকৃত অভিযোগ এখনো পায়নি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা