kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

নীলফামারীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

নীলফামারী প্রতিনিধি   

২২ এপ্রিল, ২০২১ ১৯:০২ | পড়া যাবে ২ মিনিটে



নীলফামারীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

নীলফামারীতে স্ত্রী নূর বানুকে (২৬) হত্যার অভিযোগে স্বামী আবুল কালামকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

অভিযোগ মতে, বুধবার বিকালে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী নূর বানুকে মারধর করে আবুল কালাম। এ সময় জ্ঞান হারালে তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর সন্ধ্যায় স্বামীর বাড়ি জেলা সদরের লক্ষ্মীচাপ ইউনিয়নের দুবাছুরি মাঝাপাড়া গ্রাম থেকে নূর বানুর লাশ উদ্ধার করে পুলিশ।

নুর বানুর মা আকলিমা বেগম ( ৫৫) অভিযোগ করে বলেন, পারিবারিক কলহের জের ধরে আমার মেয়েকে পিটিয়ে হত্যা করেছে তার স্বামী আবুল কালাম। চিকিৎসার নামে মৃত অবস্থায় হাসপাতালে এনে সেখান থেকে আবারো বাড়িতে নিয়ে যায়। মেয়েকে হত্যার হত্যার ঘটনায় বৃহস্পতিবার সকালে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছি।

এলাকাবাসী জানায়, আট বছর পূর্বে জেলা সদরের চওরাবড়গাছা ইউনিয়নের উত্তর চওড়া মাঝাপাড়া গ্রামের সামসুল হকের মেয়ে নুর বানুর সঙ্গে বিয়ে হয় পার্শ্ববর্তী লক্ষ্মীচাপ ইউনিয়নের দুবাছুরি মাঝাপাড়া গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে রিকশা-ভ্যান চালক আবুল কালামের। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউপ বলেন, বুধবার রাত নয়টার দিকে স্বামীর বাড়ি থেকে নুর বানুর লাশ উদ্ধার ও তার স্বামী আবুল কালামকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা