kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১১ এপ্রিল, ২০২১ ২১:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগ

দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদির বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

আজ রবিবার ভোর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনে এক নারীসহ তাকে আটকের ঘটনা ঘটে। তবে নারী কেলেঙ্কারির বিষয়ে নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেছেন ওই কর্মকর্তা।

এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সূধী সমাজের ব্যানারে মানববন্ধন করে স্থানীয়রা। মানববন্ধনের উপস্থিত বক্তারা বলেন, ডা. সোলায়মান হোসেন মেহেদী একজন দুশ্চরিত্র, নারী লোভি, দূর্ণীতি পরায়ন ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষে মেডিক্যালের প্রশ্ন ফাঁসকারী চিকিৎসক। তিনি হাসপাতাল চত্বরে নারী কেলেঙ্কারী ও অনিয়ম করে চলেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী বলেন, ‘আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। আমাকে ফাঁসানোর জন্য একটি পক্ষ এমন মানহানিকর কাজ করছেন।

দিনাজপুর সিভিল সার্জন অফিসার ডা. আব্দুল কুদ্দুস বলেন, 'এটা ওই স্বাস্থ্য কর্মকর্তার ব্যক্তিগত বিষয়। আমি এরই মধ্যে বিষয়টি শুনেছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।



সাতদিনের সেরা