kalerkantho

বুধবার । ২ আষাঢ় ১৪২৮। ১৬ জুন ২০২১। ৪ জিলকদ ১৪৪২

ঘুরতে এসে এক বন্ধু লাশ, অপরজন হাসপাতালে

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

২৫ মার্চ, ২০২১ ২১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ঘুরতে এসে এক বন্ধু লাশ, অপরজন হাসপাতালে

নরসিংদীর রায়পুরায় ইজিবাইক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইলের চালক রাসেল আহমেদ (৩২) নিহত হয়েছেন। এ ঘটনায় তার বন্ধু হাবিবুর রহমান (৩৪) আহত হন। পরে তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জের ভৈরবে ও পরে ঢাকায় পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের কড়ইতলা মাইলবাসা রেলক্রসিয়ের অদূরে এ দুর্ঘটনা ঘটে। তারা দুজনই কিশোরগঞ্জের ভৈরব উপজেলার সাদেকপুর এলাকার বাসিন্দা। নিহত রাসেল ওই এলাকার জয়নাল আবেদীনের ছেলে ও ভৈরব ছবিঘর সুপার মার্কেটের কাপড় ব্যবসায়ী এবং আহত হাবিবুর আব্দুর রশিদের ছেলে ও সৌদি আরব প্রবাসী।

প্রত্যক্ষদর্শী ও স্থানী সূত্র জানায়, রাসেল ও হাবিবুর দুই বন্ধু একটি মোটরসাইকেলযোগে রায়পুরা পৌর এলাকার হাসিমপুর ঘুরতে আসেন। এরপর বিকালে কিশোরগঞ্জের ভৈরব ফিরছিলেন তারা। তাদের মোটরসাইকেলটি উপজেলার কড়ইতলা মাইলবাসা রেলক্রসিং এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে মুঘোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই রাসেল প্রাণ হারায় ও হাবিবুর আহত হয়। দুর্ঘটনায় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনা পর ইজিবাইকের চালক পালিয়ে যায়।

রায়পুরা থানার  উপপরিদর্শক রেজাউল করিম জানান, নিহতের লাশ সুরতহাল শেষে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ইজিবাইক ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।



সাতদিনের সেরা