kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

তাড়াশে নির্মম ধর্ষণকাণ্ড! হাসপাতালে ভর্তি প্রথম শ্রেণির ছাত্রী

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৮ মার্চ, ২০২১ ১৮:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



তাড়াশে নির্মম ধর্ষণকাণ্ড! হাসপাতালে ভর্তি প্রথম শ্রেণির ছাত্রী

প্রতীকী ছবি।

সিরাজগঞ্জের তাড়াশের মৌশলীতে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে নাঈম নামে এক ব্যক্তির বিরুদ্ধে। গুরুতর অবস্থায় শিশুকে বুধবার রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। 

ঘটনার পর থেকে নাঈম পলাতক রয়েছেন। তিনি তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের মৌশহালী গ্রামের আব্দুল মমিনের ছেলে। হাসপাতালে শিশুর মা বলেন, গত মঙ্গলবার সকালে আমি আমার মেয়েকে বাড়িতে রেখে হাঁস নিয়ে পুকুর পাড়ে যায়। এই সুযোগে বাড়ির পাশের নাঈম আমার মেয়েকে গলার মালা কিনে দেওয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। কিছুক্ষণ পর আমি বাড়ি ফিরে আসলে আমার মেয়ে ঘটনাটি জানায়। স্থানীয়রা বিষয়টি মীমাংসার উদ্যোগ নিলে আমরা রাজি হইনি। রাতে মেয়েকে হাসপাতালে ভর্তি করি। খবর পেয়ে পুলিশ আমাদের বাড়িতে যায়। এরপর থেকে নাঈম ও তার পরিবারের লোকজন আমাদের হুমকি দিচ্ছে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুরুল ইসলাম বলেছেন, তাড়াশে ধর্ষণের অভিযোগে রাতে এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির শারীরিক পরীক্ষার পর বিস্তারিত জানতে পারব।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, বিষয়টি শুনলেও এখনো কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা