kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

স্টাইল করে চুল-দাড়ি রাখায় ৫ যুবককে ন্যাড়া! গ্রেপ্তার ৩

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

১৩ মার্চ, ২০২১ ২১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



স্টাইল করে চুল-দাড়ি রাখায় ৫ যুবককে ন্যাড়া! গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুরে ফ্যাশন করে মাথায় লম্বা চুল ও দাড়ি রাখায় পাঁচ যুবকের ন্যাড়া করে দেওয়ার অভিযোগে পুলিশ তিনকে আটক করেছে। আজ শনিবার তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটকৃকৃত হলেন- পাটলী ইউনিয়নের গোয়ালকুড়ি মৃত ছুরত মিয়ার ছেলে শ্যামল মিয়া (৪০), পাটলী গ্রামের মৃত চমক আলীর ছেলে আনর মিয়া (৪৬) ও মইজপুর গ্রামের মৃত খুরশেদ মিয়ার ছেলে সিরাজ মিয়া (৪৫)।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার পাটলী ইউনিয়নের সমসপুর গ্রামের পরিমল শব্দ করের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে তার ভাতিজা ভূবেশ কর, সুবেন্দ্র কর, সুবাস কর, নয়ন কর ও ভাই হৃদয় কর, প্রতিবেশী তরুণ আনসার সদস্য লিপন দাস রসুলগঞ্জ বাজারের লোকনাথ হেয়ার ড্রেসারে শুক্রবার সন্ধ্যায় চুল ও দাড়ি কাটছিল। এ সময় সেলুনে আসা মইজপুর গ্রামের সিরাজ মিয়া, লোহারগাঁও গ্রামের ফুল মিয়া, পাটলী চক গ্রামের আনর মিয়া গংরা তাদেরকে স্টাইল করে চুল কাটা এবং দাড়ি রাখায় তাদের কটূক্তি করেন। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই পাঁচ যুবকের মাথা ন্যাড়া করে দাড়ি ফেলে দেন তারা। বিষয়টি নির্যাতিত এক যুবক রাতে ৯৯৯-এ ফোন করে অভিযোগ করলে জগন্নাথপুর থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার উপপরিদর্শক মির্জা সাখাওয়াত বলেন, পাঁচ তরুণের চুল ও দাড়ি জোরপূর্বক কাটায় অভিযোগে তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় জগন্নাথপুর থানায় শনিবার অভিযুক্ত সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা