kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

চট্টগ্রাম সিটি নিবার্চন

‘সুষ্ঠু ভোট হলে ধানের শীষ জিতবে বিপুল ব্যবধানে’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম    

১৮ জানুয়ারি, ২০২১ ১৭:০১ | পড়া যাবে ২ মিনিটে



‘সুষ্ঠু ভোট হলে ধানের শীষ জিতবে বিপুল ব্যবধানে’

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নিবার্চনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, যেখানেই গণসংযোগে যাচ্ছি, ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। পছন্দের প্রার্থীকে বিজয়ী করার প্রতীক্ষায় আছেন ভোটাররা। সুষ্ঠু ভোট হলে বিপুল ভোটের ব্যবধানে ধানের শীষ জিতবে। এই ভোট যুদ্ধে যুবদলকে অতন্দ্র প্রহরীর ভূমিকায় অবতীর্ণ হতে হবে।

রবিবার রাতে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের মাঠে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবদলের সাথে অনুষ্ঠিত মতবিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, চসিক নির্বাচন নিয়ে মানুষের মাঝে এখনও শঙ্কা আছে, আদৌ তারা ভোটকেন্দ্রে যেতে পারবে কি না। নির্বাচনী প্রচারণা শুরু হওয়ার পর থেকে সরকারদলীয় নেতাকর্মীরা আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করে আসছে। এছাড়া ভয়-ভীতি, হুমকি-ধমকি এবং পোস্টার-ব্যানার ছিঁড়ে ফেলার মতো ঘটনাও ঘটেছে। এসব বিষয়ে প্রশাসনকে অভিযোগ দেওয়ার পরও তারা কার্যকর কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। বিগত নির্বাচনগুলোতে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারেননি। মানুষকে তার গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত করা হয়েছিল।

সভায় চট্টগ্রাম নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, যুবদল কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তীর সভাপতিত্বে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান জসিম, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান, সাধারণ সম্পাদক মো. আজগর, উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরী, চট্টগ্রাম নগর যুবদলের জ্যেষ্ঠ সভাপতি ইকবাল হোসেনসহ বিভিন্ন স্থরের যুবনেতারা বক্তব্য রাখেন।

মন্তব্য



সাতদিনের সেরা