kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

মাধ্যমিক শিক্ষাকে আধুনিক করতে সরকার কাজ করছে : খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি   

২৪ নভেম্বর, ২০২০ ১৮:০৬ | পড়া যাবে ১ মিনিটে



মাধ্যমিক শিক্ষাকে আধুনিক করতে সরকার কাজ করছে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমান মাধ্যমিক শিক্ষা ব্যবস্থাকে আধুনিক ও যুগোপযোগী করতে শিক্ষাবান্ধব সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের এই মহতী উদ্যোগ বাস্তবায়নে শিক্ষকদের এগিয়ে অঅসতে হবে। শুধু পুঁথিগত বিদ্যা ও টিউশনির মধ্যে না থেকে ক্লাসের পড়া ক্লাসেই সম্পন্ন করে আদর্শ শিক্ষার্থী গড়ে তোলার লক্ষ্যে  শিক্ষকদের চেষ্টা চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

সোমবার রাতে নওগাঁ শহরের মন্ত্রীর বাসভবনে সরকারি মাধ্যমিক স্বাধীনতা শিক্ষক পরিষদের (সমাস্বাশিপ) কেন্দ্রীয় কমিটির নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং শুভেচ্ছাবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় নেতারা মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও সাত দফা দাবি সংবলিত একটি স্মারকলিপি প্রদান করেন। সভায় বক্তব্য দেন  সমাস্বাশিপের কেন্দ্রীয় কমিটির সধারণ সম্পাদক মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক সাহাদত, যুগ্ম সম্পাদক মো. সাইদুজ্জামান তোতা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলমাস হোসেন চৌধুরী, সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম, সহসম্পাদক তরুণ কুমার চাকী, সহসাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সেকেন্দার আলী, আবু জাফর, বিদ্যুৎ কুমার মণ্ডল প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা