kalerkantho

রবিবার । ১২ আশ্বিন ১৪২৭ । ২৭ সেপ্টেম্বর ২০২০। ৯ সফর ১৪৪২

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ করল চাচা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১২ আগস্ট, ২০২০ ০০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ করল চাচা

চট্টগ্রামের সীতাকুণ্ডে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে তারই দূর সম্পর্কের এক চাচার বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক রয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট জাহানাবাদ গ্রামের বাসিন্দা মো, রিদয় (২২) তার প্রতিবেশি এবং দূর সম্পর্কের ভাতিজি দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে খেলা থেকে ডেকে নিয়ে চকোলেট দেওয়ার লোভ দেখায়।

এরপর কৌশলে নিজ ঘরে নিয়ে গিয়ে জোরে গান চালিয়ে দিয়ে শিশুটিকে ধর্ষণ করে। তবে ঘটনার পর সে নিজেই বাড়ি থেকে পালিয়ে যায়। পরে শিশুটি নিজ বাড়িতে তার মাকে এ ঘটনা জানায়।

এক পর্যায়ে তার রক্তক্ষরণ শুরু হলে বাড়ির লোকজন তাকে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করান এবং মঙ্গলবার শিশুটির মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির মা এ ঘটনায় তার দূর সম্পর্কের চাচা মো. রিদয়ের বিরুদ্ধে মামলা দায়ের করলে আমি তাকে গ্রেপ্তারে অভিযান চালাই। তবে তাকে পাওয়া যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা