kalerkantho

বুধবার । ১৫ আশ্বিন ১৪২৭ । ৩০ সেপ্টেম্বর ২০২০। ১২ সফর ১৪৪২

রক্তদহ বিলের সেতু দেখল নৃশংস ঘটনা

নামের জন্য নির্মম খুন! এক সিহাবের জন্য গলায় ছুরি বিঁধল অন্য সিহাবের

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি    

৩ আগস্ট, ২০২০ ১০:১০ | পড়া যাবে ২ মিনিটে



নামের জন্য নির্মম খুন! এক সিহাবের জন্য গলায় ছুরি বিঁধল অন্য সিহাবের

নামের ভুলে বগুড়ার আদমদীঘিতে সিহাব হোসেন (১৬) নামে এক কিশোরকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কদমা বেইলি ব্রিজ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। 

 

বগুড়ার রক্তদহ বিলের কদমা বেইলি ব্রিজ সাক্ষী হল এক নৃশংস ঘটনার। আদমদীঘির করজবাড়ী গ্রামের এখলাছের ছোট ছেলের সঙ্গে দমদমা উত্তর পাড়ার সোহাগের ছেলে সিহাবসহ বেশ কয়েকজনের কথাকাটি হয়।এক পর্যায়ে উভয়ের মধ্যে তা গড়ায় মারপিটে। ঈদের দিন বিকেল বেলার ঘটনা এটি। এর জের ধরে পরদিন রবিবার বিকেলে ওই ব্রিজ এলাকায় এখলাছের বড় ছেলে শিপলুসহ কয়েকজন অবস্থান নেয় এবং ওই সিহাব ও তার সহপাঠিদের খুঁজতে থাকে। 

এরই মধ্যে সন্ধ্যায় ওই গ্রামেরই পূর্ব পাড়ার সবজি বিক্রেতা হরুন অর রশিদের ছেলে সিহাব ওই ব্রিজ অতিক্রম করার সময় শিপলু তাকে ডেকে তার নাম 'সিহাব' শোনা মাত্র গলায় ছুরিকাঘাত করে। 

এসময় পাশে থাকা ওই গ্রামের টুটুলের ছেলে প্রহর ও শহিদুলের ছেলে জাকিরকেও ছুরিকাঘাতে আহত করা হয়। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় সিহাব, প্রহর ও জাকিরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সিহাবকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরো দুই কিশোর আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায় এই ঘটনা। নিহত  সিহাব হোসেনের বয়স মাত্র ১৬ বছর। শেষ খবর পাওয়া পর্যান্ত রাতেই পুলিশ সিহাবের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া শুরু করে। এ তথ্য দেন সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওযাদুদ।

ঘটনাস্থলে যাওয়া বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ বলেন, ‘হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।’

মন্তব্য



সাতদিনের সেরা