kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

নরসিংদীর সেরা করদাতা পৌর মেয়র কামরুজ্জামান

নরসিংদী প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০১৯ ২৩:০৮ | পড়া যাবে ২ মিনিটে



নরসিংদীর সেরা করদাতা পৌর মেয়র কামরুজ্জামান

জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক ঘোষিত সিটি করপোরেশন ও জেলা ভিত্তিক শ্রেষ্ঠ করদাতা ক্যাটাগরিতে ২০১৮-২০১৯ কর বছরে নরসিংদী জেলার দ্বিতীয় সেরা করদাতা হয়েছেন পৌর মেয়র মো. কামরুজ্জামান।

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর হোটেল রেডিসন ব্লু এর ওয়াটার গার্ডেনে ট্যাক্স কার্ড ও সম্মাননা গ্রহণ অনুষ্ঠানের প্রধান অতিথি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের হাত থেকে কামরুজ্জামান ট্যাক্স কার্ড, ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন। এর আগে ২০০৯-২০১০ কর বছরে তিনি জেলার সেরা করদাতা হয়েছিলেন।

অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূইয়া, এনডিসি এর সভাপতিত্বে ট্যাক্স কার্ড ও সম্মাননা গ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান এবং অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাংসদ আবুল হাসান মাহমুদ আলী।

পৌর মেয়র কামরুজ্জামান বলেন, সেরা করদাতা হিসেবে ট্যাক্স কার্ড ও সম্মাননা পেয়ে গর্বিত অনুভব করছি। কারণ দেশের একজন নাগরিক হিসেবে আমি আমার দায়িত্বটুকু পালন করেছি আর পুরস্কার পরবর্তীতে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। প্রত্যেক নাগরিকের উচিত সঠিক সময়ে সঠিকভাবে কর দেওয়া।

এ ছাড়া নরসিংদীর সর্বোচ্চ করদাতা হন মাধবদীর ব্যবসায়ী সুবোধ রঞ্জন সাহা তৃতীয় সর্বোচ্চ করদাতা হন সঞ্জয় কুমার সাহা। দীর্ঘ সময় ধরে কর প্রদানকারী হিসেবে আছেন আবদুস ছালাম ও বিষ্ণু সাহা। হেলেনা হালিম নারী করদাতা ও রাশেদুল হাসান তরুণ করদাতা সম্মাননা গ্রহণ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা