kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

ভুয়া এনএসআই সদস্য আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি    

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৩১ | পড়া যাবে ২ মিনিটে



ভুয়া এনএসআই সদস্য আটক

চুয়াডাঙ্গায় মো. শিপন নামের এক ভুয়া এনএসআই সদস্যকে আটক করেছে পুলিশ। নিজেকে এনএসআই সদস্য পরিচয় দিয়ে পুলিশ সুপারের স্বাক্ষর জাল করে মোটরসাইকেলের জরিমানা মওকুপ করতে গিয়ে আটক হন তিনি। 

আটক শিপন আলী সদর উপজেলার দৌলাতদিয়াড় ফায়ার সার্ভিস পাড়ার মৃত আমিনুল ইসলামের ছেলে। এ ব্যাপারে ট্রাফিক সার্জেন্ট মৃত্যুঞ্জয় বিশ্বাস গতকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেছেন।

মৃত্যুঞ্জয় বিশ্বাস বলেন, শিপন মঙ্গলবার ট্রাফিক অফিসে গিয়ে একটি মোটরসাইকেলের জরিমানা করা কেসস্লিপ দেখিয়ে নিজেকে এনএসআই সদস্য দাবি করে বলেন, পুলিশ সুপার মহোদয় শতভাগ জরিমানার টাকা মওকুফ করেছেন। জরিমানা স্লিপটি ছিল এমদাদুল হক নামের এক ব্যক্তির। শিপন নিজেই কেসস্লিপে জরিমানা মওকুফের কথা লিখে পুলিশ সুপারের জাল স্বাক্ষর করেন। বিষয়টি সন্দেহ হলে ট্রাফিক সার্জেন্ট মৃত্যুঞ্জয় তাকে চ্যালেঞ্জ করেন এবং আটক করে ঘটনার সত্যতা যাচাই করেন। পরে জানা যায়, প্রতারক মো. শিপন মোটরসাইকেল মালিক এমদাদুল হকের কাছ থেকে আর্থিক সুবিধা নিয়ে এভাবে ভুয়া পরিচয় ও পুলিশ সুপারের স্বাক্ষর জাল করে জরিমানা মওকুফ করতে চেয়েছিলেন।

মৃত্যুঞ্জয় বিশ্বাস আরো বলেন, শিপনের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় তাকে আটক করে খোঁজ নিয়ে নিশ্চিত হওয়া যায় তিনি  এনএসআই সদস্য নন। পুলিশ সুপারের স্বাক্ষরটিও জাল। তার বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের উপপরিচালক জি এম জামিল সিদ্দিক বলেন, 'খবর পাওয়ার পর আমরা সরেজমিনে আটক শিপনকে দেখে পুলিশকে জানিয়েছি তিনি আমাদের লোক নন।'   

মন্তব্য



সাতদিনের সেরা