kalerkantho

চট্টগ্রামে শিশু বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৫ আগস্ট, ২০১৯ ০১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে শিশু বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী এলাকায় এক ছেলেশিশুকে বলাৎকারের অভিযোগে মো. হাবিব উল্লাহ (২৭) নামের মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর মোর্শেদ আক্তার চৌধুরীর কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশ ওই শিক্ষককে গ্রেপ্তার করে। হাবিব উল্লাহ সন্দ্বীপ উপজেলার হরিশপুর ইউনিয়নের বাসিন্দা। তিনি নগরীর ফইল্ল্যাতলী বাজারের কাছে একটি ভাড়া বাসায় থাকতেন এবং একটি মাদরাসা পরিচালনা করতেন। 

মোর্শেদ আক্তার বলেন, ‘ফইল্ল্যাতলী ছদু চৌধুরী রোডের আবাসিক এলাকায় ১০ থেকে ১২ জন শিশুকে কোরআন শরিফ শিক্ষা দিতেন হাবিব উল্লাহ। এই শিশুদের মধ্যে এক শিশুর বাবা আমাকে জানান, গত বৃহস্পতিবার শিক্ষক হাবিব উল্লাহ তাঁর ছেলেকে বলাৎকার করেছে। এমন অভিযোগ পেয়ে আমি ওই শিশুর সঙ্গে কথা বলি। পরে হাবিব উল্লাহকে ধরে পুলিশের কাছে সোপর্দ করি।’ 

পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) হাসান ইমাম জানান, বৃহস্পতিবার ওই শিশু মাদরাসা থেকে বাসায় ফেরে। পরে তাকে মাদরাসায় যেতে বললে, সে ওই মাদরাসায় যেতে অস্বীকৃতি জানায়। পরে শিশুটি তার পরিবারের কাছে পুরো বিষয়টি খুলে বলে। পরে অভিভাবকরা এই বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে জানালে তিনি শিক্ষককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। 
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদরাসা শিক্ষক অভিযোগের সত্যতা স্বীকার করেছেন। এই ঘটনায় করা মামলায় শিক্ষককে আদালতে সোপর্দ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা