kalerkantho


মিনা কুমারীর চরিত্রে অভিনয় করতে আগ্রহী সানি লিওন

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ডিসেম্বর, ২০১৭ ২১:২৩



মিনা কুমারীর চরিত্রে অভিনয় করতে আগ্রহী সানি লিওন

সিল্ক স্মিতার বায়োপিকে কাজ করার পর মীনা কুমারীর বায়োপিকের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল বিদ্যা বালনকে। কিন্তু, এখন তিনি হালকা মাপের ছবি করতে চান। তাই প্রস্তাবটি নাকি খারিজ করে দেন। কিন্তু, মীনা কুমারীর বায়োপিকে কাজ করতে নিজে থেকে এগিয়ে এলেন সানি লিওন।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পরিচালক করণ রাজদান এক সাক্ষাৎকারে জানান, মীনা কুমারীর বায়োপিকের জন্য তিনি প্রথমে বিদ্যা বালানকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু, বিদ্যা সেই প্রস্তাব গ্রহণ করেননি। তবে সানি নাকি নিজে থেকেই করণের কাছে ছবির চিত্রনাট্য পড়তে চেয়েছিলেন। সেই মতো করণ সানিকে চিত্রনাট্য পাঠিয়েছিলেন।

প্রতিবেদন অনুযায়ী করণ বলেছেন,আমি মীনা কুমারীর বায়োপিকের কথা শুধু বিদ্যাকে নয়, মাধুরীকেও শুনিয়েছিলাম। কিন্তু, ছবিটা করতে কেউ আগ্রহ দেখায় নি। তবে সানি নিজে থেকে আমার কাছে এসেছে ছবির চিত্রনাট্য জানার জন্য। আমি ওকে শুনিয়েছি সেটা। আমি জানি, ওকে মীনা কুমারির চরিত্রে মানাবে না। তবে ওর কাজ করার ইচ্ছা আমাকে মুগ্ধ করেছে। তাই ছবিটা ওর সঙ্গে করার পরিকল্পনা আছে। আর ওর কাছেও এটা একটা বড় সুযোগ।

অতিরিক্ত মদ্যপানের কারণে মাত্র ৩৮ বছর বয়সেই মৃত্যু হয়েছিল মীনা কুমারীর। সিনেমা জগতে তাঁর জীবনীকে তুলে ধরতে চান করণ। পাকিজা, মেরে আপনে, আরতি, সাহেব বিবি আউর গুলাম সহ একাধিক মনে দাগ কেটে যাওয়ার মতো ছবি আছে তাঁর।



মন্তব্য