kalerkantho

বুধবার । ৫ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৯ মে ২০২১। ৬ শাওয়াল ১৪৪

‘অপো-লাইকি রমজান হ্যাশট্যাগ চ্যালেঞ্জ’ শুরু

টেক প্রতিদিন ডেস্ক   

২২ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



অপো ও শর্ট ভিডিও তৈরি ও শেয়ারের প্ল্যাটফর্ম লাইকি একসঙ্গে নতুন ক্যাম্পেইন চালু করেছে। লাইকি প্ল্যাটফর্মে ‘অপো-লাইকি রমজান হ্যাশট্যাগ চ্যালেঞ্জ’ শীর্ষক ক্যাম্পেইনটি ২২ এপ্রিল থেকে চলবে ১৩ মে পর্যন্ত। ক্যাম্পেইনের অধীনে যেকেউ #ShareRamadanMomentলিখে নিজের, পরিবারের বা বন্ধুবান্ধবের সুন্দর মুহূর্তগুলো সবার সঙ্গে শেয়ারের সুযোগ পাবেন।

অপো জানায়, ক্যাম্পেইনে অংশ নিতে হলে ব্যবহারকারীকে লাইকির ব্যানারে ক্লিক করতে হবে ও অফিশিয়াল অ্যানিমেশন টেমপ্লেট ব্যবহার করতে হবে। তারপর নিজেদের রমজানের মুহূর্ত ও মজার ভিডিও রেকর্ড করে #ShareRamadanMoment ব্যবহার করে লাইকি প্ল্যাটফর্মে শেয়ার দিতে হবে। সর্বোচ্চ সাড়া পাওয়া ভিডিওটি থেকে পর্যায়ক্রমে বিজয়ী ঘোষণা করা হবে। আর বিজয়ীদের জন্য থাকছে অপো এফ১৯ প্রো, অপো ব্যান্ড স্টাইলের মতো নানা পুরস্কার। ক্যাম্পেইনটি শুধু লাইকি ক্রিয়েটর ও ইউজারদের জন্য।

শিগগিরই অপো বাজারে নিয়ে আসছে এফ১৯ প্রো এর ঈদ সংস্করণ। ঈদের চাঁদের সঙ্গে সমন্বয় রাখতে এবার ফোনটি আসছে ক্রিস্টাল সিলভার কালার ভ্যারিয়েন্টে। ফোনটিতে রয়েছে এআই প্রোর্টেট ভিডিও, ডুয়াল-ভিউ ভিডিও, ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জের সুবিধাসহ নানা রকম ফিচার।



সাতদিনের সেরা