kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

আরো খবর

২৪ নভেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



* সাম্প্রতিক চলচ্চিত্র ও ‘হাওয়া’ নিয়ে কথা বলতে এবার মেজবাউর রহমান সুমন আজ যাবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে। বিকেল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের ড. মুহম্মদ শহীদুল্লাহ একাডেমিক ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করেছে চলচ্চিত্রবিষয়ক গবেষণা পত্রিকা ‘ম্যাজিক লণ্ঠন’।

* প্রথমবার বিদেশি সিরিয়ালের জন্য বাংলায় কণ্ঠ দিলেন অভিনেতা রওনক হাসান। ওটিটি প্ল্যাটফরম বায়োস্কোপের তুর্কি সিরিয়াল ‘মেহমুদ’-এর একটি চরিত্রের মুখে শোনা যাবে তাঁর কণ্ঠ।

বিজ্ঞাপন

* ২৪ থেকে ২৬ নভেম্বর টাঙ্গাইলে অনুষ্ঠিত হবে ১৫তম আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব। উৎসবে ১৪টি দেশের ২০টি শিশুতোষ চলচ্চিত্র প্রদর্শিত হবে। প্রতিদিন সকাল ১১টা, দুপুর ২টা এবং বিকেল ৫টায় প্রদর্শনী রয়েছে। উৎসবের সব প্রদর্শনী অভিভাবক, শিশু-কিশোরসহ সবার জন্য উন্মুক্ত থাকবে।

* মুদাসসর আজিজের ‘খেল খেল মে’ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে পাওয়া যাবে দুই নায়িকাকে—তাপসী পান্নু ও বাণী কাপুর।

* গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। সেখানে এক বক্তব্যে তিনি জানান, ‘স্যাক্রেড গেমস’ সিরিজে অভিনয় করতে তিনি রাজি ছিলেন না। অনুরাগ কাশ্যপ তাঁকে রাজি করিয়েছিলেন। নওয়াজ বলেন, ‘বলছিলাম এই ওটিটি জিনিসটা আবার কী! পরিচালক অনুরাগ কাশ্যপ আমাকে রাজি করিয়েছিলেন। অনুরাগ বলেছেন, দেখ এই বাতি ১৯০টা দেশে জ্বলবে। ’

* ‘ভেড়িয়া’ ছবির প্রচারণায় মঙ্গলবার নিজের স্কুলে গেলেন কৃতি শ্যানন। ১৫ বছর আগে দিল্লি পাবলিক স্কুল আর কে পুরাম থেকে পাস করে বেরিয়েছিলেন কৃতি। সঙ্গে ছিলেন ছবির নায়ক বরুণ ধাওয়ানও।



সাতদিনের সেরা