kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিতর্ক ভুলে ফাল্গুনীকে স্বাগত জানালেন নেহা

রংবেরং ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিতর্ক ভুলে ফাল্গুনীকে স্বাগত জানালেন নেহা

‘ইন্ডিয়ান আইডল ১৩’-এর শুটিংয়ে নেহা কাক্কর ও ফাল্গুনী পাঠক

ফাল্গুনী পাঠকের গাওয়া জনপ্রিয় গান ‘ম্যায়নে পায়েল হ্যায় ছানকাই’ এখনো স্মৃতিকাতর করে তোলে নব্বইয়ের দশকের শ্রোতাদের। এত বছর পরও সেই গানের সুর অমলিন। সেই গানকেই নতুনভাবে ‘ও সাজনা’ শিরোনামে সামনে এনেছিলেন নেহা কাক্কর। বলিউডের নস্টালজিক গানগুলো একের পর এক রিমেক করার জন্য একই সঙ্গে বিখ্যাত ও নিন্দিত নেহা।

বিজ্ঞাপন

তবে ফাল্গুনীর গান নিজের কণ্ঠে ধারণ করে একটু বেশিই সমালোচিত হয়েছেন এই গায়িকা। অন্তর্জালে শ্রোতাদের কটাক্ষের মুখে পড়তে হয় গায়িকাকে। নেহার ওপর চটেছেন স্বয়ং ফাল্গুনীও। গত কয়েক দিন এ নিয়ে তুলকালাম কাণ্ড ঘটে গেছে অন্তর্জালে।

ফাল্গুনী বলেন, ‘গানটা শুনে প্রথমে মনে হলো, গানটি খুবই খারাপ। মনে হচ্ছিল, বমি করে ফেলব। ’ আরেক সংবাদমাধ্যমে বললেন, ‘আমার ইচ্ছা করছে মামলা করে দিই। কিন্তু গানটির স্বত্ব আমার কাছে নেই, তাই মামলা করতে পারছি না। ’ ফাল্গুনীর এসব মন্তব্যের জবাব একটু ভিন্নভাবে দিয়েছিলেন নেহা। জানিয়েছিলেন, ‘কোনোরকম নেতিবাচকতাই তাঁকে স্পর্শ করে না। ’

এমন বাগবিতণ্ডার পরেই মঙ্গলবার রাতে সবার সামনে এলো এমন এক ছবি, যা দেখে ভিরমি খেলেন অনেকেই। ‘ইন্ডিয়ান আইডল ১৩’-এর অন্যতম বিচারক নেহা কাক্কর। রিয়ালিটি শোটির নবরাত্রির বিশেষ পর্বে অতিথি হয়ে এসেছেন ফাল্গুনী পাঠক। তাঁকে মঞ্চে স্বাগত জানালেন নেহা! শুধু তাই নয়, মঞ্চে ফাল্গুনীর গানের তালে তালে ডাণ্ডিয়া খেললেন নেহা। তাঁদের সঙ্গী হয়েছেন হিমেশ রেশাম্মিয়া, আদিত্য নারায়ণসহ প্রতিযোগীরা। মাইক হাতে নিয়ে ফাল্গুনীকে ‘কিংবদন্তি’ তকমাও দিলেন নেহা।

সনি টেলিভিশনের সামাজিক যোগাযোগ মাধ্যম পেজে আসন্ন এই পর্বের ঝলক প্রকাশিত হতে না হতেই হতবাক সবাই। তবে কি নেহার গানের প্রচারের জন্যই অন্তর্জালে এই বানোয়াট বিতর্কের অবতারণা!



সাতদিনের সেরা