kalerkantho

সোমবার । ২৮ নভেম্বর ২০২২ । ১৩ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

আরো খবর

২৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



-    যৌনপল্লী নিয়ে ছবি নির্মাণ করতে যাচ্ছেন রাশিদ পলাশ। ‘টানবাজার’ নামের ছবিটির শুটিং শুরু হবে অক্টোবর থেকে। আগামী সপ্তাহে জানা যাবে ছবির অভিনেতা-অভিনেত্রীর নাম।

-    গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত স্ট্যান্ডআপ কমেডিয়ান আবু হেনা রনির শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো।

বিজ্ঞাপন

তাঁকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসক সামন্তলাল সেন এ তথ্য জানান।

-    ‘যাও পাখি বলো তারে’ ছবির টাইটেল গানের সঙ্গে টিকটক করে যে কেউ মাহিয়া মাহি ও আদর আজাদের সঙ্গে প্রেক্ষাগৃহে ছবি দেখার সুযোগ পাবেন। ৪ অক্টোবর পর্যন্ত টিকটক করার সুযোগ থাকছে বলে জানিয়েছেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

-    গায়ক আকবরের শারীরিক অবস্থার আরো অবনতি ঘটেছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। তাঁর ডান পায়ের মাংস কেটে ফেলার পরও পচন রোধ করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন তাঁরা।

-    ‘দ্য লিজেন্ড অব মাওলা জাট’ ছবির জন্য দেড় মাসে ৩০ কেজি ওজন বাড়াতে গিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে। তাঁর কিডনি কাজ করাই বন্ধ করে দিয়েছিল। ১৩ অক্টোবর ছবিটি মুক্তির আগে এ তথ্য নিজেই জানালেন অভিনেতা। অভিনেতার ওজন ৭৩ কেজি, চরিত্রের প্রয়োজনে তাঁর ওজন ১০০ কেজি করতে বলেছিলেন পরিচালক।

-    ঘুমের মধ্যে মারা গেছেন মার্কিন অভিনেত্রী লুইস ফ্লেচার। তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর। ফ্রান্সে নিজের বাসভবনে ঘুমাচ্ছিলেন অভিনেত্রী। ১৯৭৬ সালে ‘ওয়ান ফ্লিউ ওভার দ্য কাকুস নেস্ট’ ছবির জন্য অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন।



সাতদিনের সেরা