kalerkantho

বৃহস্পতিবার । ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯ । ১২ মহররম ১৪৪৪

পূজা চেরি ‘অগ্নি’ হবেন না

অগ্নি চরিত্রটির জন্য একজন সুপারফিট অভিনেত্রীর দরকার। তাই হলিউড থেকে কাউকে নেওয়ার কথা ভাবছি। কারণ এবারের অগ্নি চরিত্রটি আগের চেয়ে আরো বেশি চ্যালেঞ্জিং। আরো বেশি ঝুঁকিপূর্ণ দৃশ্য আছে

রংবেরং প্রতিবেদক   

১ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পূজা চেরি ‘অগ্নি’ হবেন না

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’ ও ‘অগ্নি ২’ ছবি দুটি দারুণ সফলতা পায়। মাহিয়া মাহিও রাতারাতি ‘অগ্নিকন্যা’ খ্যাতি পেয়ে যান। ২০১৫ সালে ‘অগ্নি ২’ মুক্তির দীর্ঘ সাত বছর পর ‘অগ্নি ৩’ নির্মাণের ঘোষণা দিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। এর মধ্যে গল্প চূড়ান্ত করেছেন।

বিজ্ঞাপন

একটি কুকুরকে নিয়ে গল্পের শুরু। যার জন্য ‘অগ্নি’ চরিত্রটি একের পর এক শত্রুদের ঘায়েল করবে। কিন্তু ‘অগ্নি ৩’ ছবিতে ‘অগ্নি’র চরিত্র কে করছেন? আগের দুই পর্বে মাহিয়া মাহি থাকলেও এবার তিনি থাকছেন না—এটা নিশ্চিত করেছেন আজিজ। মাঝখানে শোনা গিয়েছিল নতুন ‘অগ্নি’ হবেন পূজা চেরি। তিনিও থাকছেন না চরিত্রটিতে, স্পষ্ট করলেন এই প্রযোজক। আজিজ বলেন, ‘আমার চরিত্রটির জন্য একজন সুপারফিট অভিনেত্রীর দরকার। তাই হলিউড থেকে কাউকে নেওয়ার কথা ভাবছি। কারণ এবারের চরিত্রটি আগের চেয়ে আরো বেশি চ্যালেঞ্জিং। আরো বেশি ঝুঁকিপূর্ণ দৃশ্য আছে। পূজা এত ঝুঁকি নিতে পারবে বলে মনে হচ্ছে না। তাই অন্য কারো কথা ভাবতে হচ্ছে। তা ছাড়া ছবিটিতে বাংলাদেশের সঙ্গে হলিউডের অভিনেতা-অভিনেত্রীদের যুক্ত করতে চাই। শুধু নায়িকা নন, এমনকি পরিচালকও হলিউডের হতে পারে। যদিও আমরা প্রাথমিকভাবে সৈকত নাসিরের সঙ্গে কথা বলে রেখেছি। এ বছর ডিসেম্বরে শুটিং, তাই হাতে কিছুটা সময় আছে। সব কিছু ভেবেচিন্তে দেখি। ’

এদিকে ‘অগ্নি ৩’ না করা নিয়ে কিছুই জানেন না পূজা চেরি। তিনি বলেন, “এ ব্যাপারে জাজ মাল্টিমিডিয়ার কারো সঙ্গে আমার কথা হয়নি। কথা হলে কী কারণে আমি ছবিতে থাকছি না সেটা পরিষ্কার করতে পারতাম। তা ছাড়া আমি এই প্রডাকশনের নির্মিতব্য ‘মাসুদ রানা’ ছবিতে বেশ কিছু ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করেছি। আমার সাহসিকতা নিয়ে জাজ মাল্টিমিডিয়া তাদের ফেসবুক পেজে প্রশংসা করেছিল। একটি দৃশ্য করতে গিয়ে তো মরণের হাত থেকে বেঁচে ফিরেছি! যাহোক, একটি ছবির শিল্পী কে হবেন, কলাকুশলী কারা থাকবেন—সেটা নির্ধারণ করবেন প্রযোজক ও পরিচালক। তাঁরা যেটা মনে করেন সেটাই করবেন। আমার এখানে বলার কিছু নেই। ”

উল্লেখ্য, ‘অগ্নি ৩’ ছবিতে বলিউডের একজন অভিনেতা থাকবেন বলে জানান আজিজ। আর খলনায়ক হিসেবে জিয়াউল রোশানকে দেখা যেতে পারে বলেও জানিয়েছেন তিনি।

 



সাতদিনের সেরা