kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

১২ সপ্তাহ আগেই পৃথিবীতে এলো নিক-প্রিয়াঙ্কার কন্যা

রংবেরং ডেস্ক   

২৩ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



১২ সপ্তাহ আগেই পৃথিবীতে এলো নিক-প্রিয়াঙ্কার কন্যা

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া তাঁর নামের পাশ থেকে জোনাস পদবি সরিয়ে ফেলায় অনেকেই ভেবেছেন, এই বুঝি নিক জোনাসের সঙ্গে তাঁর বিচ্ছেদ হলো! বিনোদন দুনিয়ায় তখন থেকেই এই নিয়ে কত কত আলোচনা-সমালোচনা। দুই মাস না যেতেই নিন্দুকের মুখ বন্ধ করে খুশির খবর শোনালেন নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া দম্পতি। শুক্রবার মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর দিলেন বলি-হলি অভিনেত্রী। জানিয়েছেন, সারোগেসি পদ্ধতিতে কন্যাসন্তানের মা-বাবা হলেন তাঁরা।

বিজ্ঞাপন

একই সঙ্গে অনুরোধ করেন, তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল দেখানো যেন বন্ধ করেন সবাই।

তবে বেশ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যম জানায়, এপ্রিলে ভূমিষ্ঠ হওয়ার কথা ছিল তারকা দম্পতির সন্তানের। নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগেই পৃথিবীতে এসেছে সন্তান। এ কারণে এখনই হাসপাতাল থেকে ছাড়া হবে না নবজাতককে। দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে বেশ কয়েক দিন রাখতে হবে তাকে। সেখানে আছেন সারোগেটেড মা, যাঁর গর্ভ ভাড়া করে নিজেদের সন্তান জন্ম দিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। শারীরিক পরিস্থিতি পুরোপুরি ঠিক হলেই সন্তান ঘরে তুলতে পারবেন তারকা দম্পতি।

গত বছর নভেম্বরে যখন বিচ্ছেদের গুজব ওঠে, তখন ‘পিপলস’ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন মা হওয়ার ইচ্ছার কথা। জানিয়েছিলেন, শিগগির মা হবেন তিনি। সেটা যে বলার জন্য বলেননি, শুক্রবার রাতেই তার প্রমাণ পাওয়া গেল।

তবে নির্দিষ্ট সময়ের আগে সন্তান পৃথিবীতে চলে আসায় বিপাকে পড়েছেন অভিনেত্রী। এপ্রিলে সন্তানের জন্ম হবে ভেবে শুটিংয়ের শিডিউল সাজিয়েছিলেন। এখন হাতে থাকা ছবির কাজ পিছিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। আপাতত মায়ের ভূমিকাই পালন করবেন।



সাতদিনের সেরা