kalerkantho

মঙ্গলবার ।  ২৪ মে ২০২২ । ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২২ শাওয়াল ১৪৪৩  

‘মা’র শুটিংয়ে সন্তানসম্ভাবনা পরীমনি

রংবেরং প্রতিবেদক   

১৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘মা’র শুটিংয়ে সন্তানসম্ভাবনা পরীমনি

‘মা’ ছবির পরিচালক অরণ্য আনোয়ারের সেলফিতে পরীমনি

১০ জানুয়ারি একই সঙ্গে বিয়ে ও মা হওয়ার খবর জানান পরীমনি। স্বামী শরিফুল রাজের সঙ্গে সেদিনই হাসপাতালে তোলা একটি ছবি প্রকাশ করেন। তখনই জানান, যেহেতু মা হবেন, তাই দেড় বছর আর ক্যামেরার সামনে দাঁড়াবেন না। এর দুদিন যেতে না যেতেই জানা যায়, শিল্পী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী পদে লড়বেন তিনি।

বিজ্ঞাপন

১৫ জানুয়ারি সেটা থেকেও সরে দাঁড়িয়েছেন। অনেকেই ধারণা করেছিলেন, সন্তানসম্ভাবনা হওয়ার কারণে ঘরমুখো হয়েছেন ‘ডানা কাটা পরী’। তবে সেই ধারণা ভুল হলো। ২২ জানুয়ারি থেকে অরণ্য আনোয়ারের ‘মা’ ছবির শুটিং শুরু করবেন তিনি। খবরটি নিশ্চিত করেছেন পরিচালক অরণ্য আনোয়ার। তিনি বলেন, ‘পরী দেড় বছর শুটিং থেকে বিরতি নিয়েছে এটা সত্য। তবে আমার ছবিটি শেষ হওয়ার পরই দেড় বছর কাউন্ট করতে হবে। আসলে পরীর এখন যে সময়টা চলছে, আমার ছবির গল্পটাও সেটা। একজন মায়ের জীবনযুদ্ধ নিয়ে ছবি। এই সময় পরীর যে বাস্তব ইমোশন সেটাই আমার ছবির জন্য দরকার। বলতে পারেন সৌভাগ্যবশত মিলে গেছে। ’

অরণ্য আনোয়ার আরো জানান, ২০ জানুয়ারি থেকে ময়মনসিংহর একটি প্রত্যন্ত গ্রামে ছবিটির শুটিং করবেন। পরী সেখানে যোগ দেবেন ২২ জানুয়ারি। পরীর অংশ বাদে এর মধ্যে ছবির ৪০ শতাংশ শুটিং শেষ হয়েছে।



সাতদিনের সেরা