kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

শোবিজে করোনা

১২ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোবিজে করোনা

ফরিদা পারভিন

ফরিদা পারভিনের অবস্থা উন্নতির দিকে

করোনাক্রান্ত শিল্পী ফরিদা পারভিনের অবস্থা ভালোর দিকে। ৭ এপ্রিল কভিড টেস্টের নমুনা দেওয়ার পর ৮ এপ্রিল ফল পজিটিভ আসে। এরপর চিকিৎসকের পরামর্শে বাড়িতেই চিকিৎসা নেন তিনি। রবিবার সংবাদমাধ্যমকে জানান, আগের চেয়ে ভালো বোধ করছেন। গতকাল তাঁর সিটি স্ক্যান রিপোর্টও পাওয়ার কথা।

 

আক্রান্ত তপন চৌধুরী

কভিড পজিটিভ হয়েছেন তপন চৌধুরী। বর্তমানে কানাডাপ্রবাসী জনপ্রিয় এই গায়ক এখন দেশেই আছেন। ৯ এপ্রিল কভিড পজিটিভ হওয়ার পর বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন। এখন তেমন কোনো শারীরিক সমস্যা নেই বলেও গণমাধ্যমকে জানান তিনি। তপন চৌধুরী স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে দেশে ফিরেছিলেন।

 

লাইফ সাপোর্টে ফরিদ আহমেদ

কভিড পজিটিভ সংগীত পরিচালকের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। ২৫ মার্চ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিলেও শনিবার রাতে অবস্থার অবনতি হলে তাঁকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে করোনাক্রান্ত ফরিদের স্ত্রী শিউলি আক্তারের অবস্থার উন্নতি হয়েছে।

 

দ্বিতীয় ডোজ নিলেন জেমস

গতকাল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে করোনা প্রতিষেধকের দ্বিতীয় ডোজ নিয়েছেন জেমস। ১০ ফেব্রুয়ারি প্রথম ডোজ নিয়েছিলেন তিনি।

 

মনোজের করোনা অভিজ্ঞতা

‘ডেসপ্যাচ’ এর শুটিংয়ের সময় কভিড পজিটিভ হন মনোজ বাজপাই। এখন সুস্থ হলেও করোনাকালের অভিজ্ঞতা এখনো তাড়া করে বেড়ায় ৫১ বছর বয়সী অভিনেতাকে, ‘১০ বছর বয়সী মেয়ের কাছ থেকে নিজেকে আলাদা রাখা, রুমবন্দি থাকা...খুবই বাজে ব্যাপার। তবে অমিতাভ বচ্চনসহ অনেকেই নিয়মিত খোঁজ নিয়েছেন। এ জন্য আমি কৃতজ্ঞ।’

 

পেছাল মুক্তি

করোনার প্রকোপ বাড়ায় কঙ্গনা রানাওয়াত অভিনীত জয়ললিতার বায়োপিক ‘থ্যালাইভি’ ২৩ এপ্রিল মুক্তির কথা থাকলেও অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। টম ক্রুজের ‘টপ গান’-এর সিক্যুয়াল পিছিয়েছে। ছবিটি নভেম্বরে মুক্তি পাবে।

 

প্রয়াত ‘মহাভারত’ অভিনেতা সতীশ

১০ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ‘মহাভারত’খ্যাত অভিনেতা সতীশ কল। ৭৪ বছর বয়সী অভিনেতা ‘ইন্দ্র’ চরিত্রের জন্য জনপ্রিয় ছিলেন।