kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

বুক চিন চিন ২.০

রংবেরং প্রতিবেদক   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বুক চিন চিন ২.০

২০০৩ সালে মুক্তি পাওয়া বদিউল আলম খোকনের ‘বাস্তব’ ছবির গান ‘বুক চিন চিন করছে হায়’ নতুন করে জনপ্রিয় হলো এ বছরের শুরুতে। মহিদুল মহিমের নাটক ‘শিল্পী’তে নারী ও পুরুষ কণ্ঠে গেয়েছেন জাহেদ পারভেজ পাবেল। পারফর্ম করেছেন আফরান নিশো। গানটির ভিডিও এরই মধ্যে ভাইরাল। এবার নতুন আবহে গানটি কণ্ঠে তুলেছেন শফিক তুহিন ও আয়েশা মৌসুমী।

কবির বকুলের কথায় মূল গানটির সুর-সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। কথা-সুর ঠিক রেখে নতুন করে গানটি তৈরি করেছেন আলভী আল বেরুনী। নাম রাখা হয়েছে ‘বুক চিন চিন ২.০’।  অনুপম রেকর্ডসের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন কোরিওগ্রাফার হাবিব। গানচিত্রে শফিক তুহিন-আয়েশা মৌসুমী ছাড়াও মডেল হিসেবে অংশ নেন সুপ্ত ও শাকিলা পারভীন। এ সপ্তাহেই অনুপমের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গানচিত্রটি।

শফিক তুহিন বলেন, ‘মূল গানটি গেয়েছেন এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। পর্দায় ঠোঁট মিলিয়েছেন মান্না ও পূর্ণিমা। জনপ্রিয় গানটি কণ্ঠে তুলতে পেরে আমরা দুজনই নিজেদের ভাগ্যবান মনে করছি। পুরনো হিট গান নতুন করে গাওয়াটা ভীষণ চ্যালেঞ্জের। আমরা সেই চ্যালেঞ্জ নিয়েই কাজটি করেছি। নতুন সংগীতায়োজন, গায়কি আর ভিডিওতেও চমক রাখার চেষ্টা করেছি। বিএফডিসিতে বড় সেট তৈরি করে হয়েছে শুটিং। নতুন প্রজন্মের শ্রোতারা গানচিত্রটি পছন্দ করবেন বলেই আমার বিশ্বাস।’

মন্তব্য