kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

ভাঙল প্রেম

রংবেরং ডেস্ক   

২০ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভাঙল প্রেম

বেন অ্যাফ্লেক

২০২০ সালের শুরুর দিকে নিউ অরলিন্সে ‘ডিপ ওয়াটার’ ছবির শুটিংয়ের সময় সম্পর্কে জড়ান বেন অ্যাফ্লেক ও আনা ডে আরমাস। আনুষ্ঠানিকভাবে সম্পর্কে জড়ানোর ঘোষণা না দিলেও কোনো রাখঢাক না রেখেই প্রকাশ্যে ঘুরে বেড়াতে থাকেন দুজন।

পার্ক, রেস্টুরেন্ট, সুপারশপ থেকে সমুদ্রসৈকতে ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরাবন্দি হতে দেখা যায় তাঁদের। তবে বেন ও আনার সম্পর্ক বেশি দিন টিকল না। বছর ঘুরতেই প্রেম ভাঙার খবর জানিয়েছেন ‘পিপল’ ম্যাগাজিন। দুজনের ঘনিষ্ঠ সূত্রকে উদ্ধৃত করে বিনোদন বিষয়ক জনপ্রিয় ম্যাগাজিনটি জানিয়েছে, মূলত ব্যক্তিগত নানা বিষয়ে দূরত্বের কারণেই এই বিচ্ছেদ। ‘তাঁদের গভীর প্রেম ছিল, গেল বছর লকডাউনের সময় বেনের ক্যালিফোর্নিয়ার বাড়িতে দুজন একসঙ্গেই কোয়ারেন্টিনে ছিলেন। কিন্তু ধীরে ধীরে নানা বিষয়ে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। ৪৮ বছর বয়সী বেনের সঙ্গে ৩২ বছর বয়সী আনা মানিয়ে নিতে পারছিলেন না,’ ম্যাগাজিনটিকে বলেন, দুই তারকার এক ঘনিষ্ঠজন। সম্পর্ক ভাঙা নিয়ে অবশ্য বেন বা আনা কোনো মন্তব্য করেননি।

আনার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে অভিনেত্রী জেনিফার গার্নারকে বিয়ে করেছিলেন বেন, যা ভেঙে যায় ২০১৮ সালে। বেন ও আনার ছবি ‘ডিপ ওয়াটার’ এ বছরের ১৩ আগস্ট মুক্তি পাবে।

সূত্র : পিপলডটকম

মন্তব্য



সাতদিনের সেরা