kalerkantho

বুধবার । ১৫ আশ্বিন ১৪২৭ । ৩০ সেপ্টেম্বর ২০২০। ১২ সফর ১৪৪২

ফের শীর্ষে জনসন

রংবেরং ডেস্ক   

১৩ আগস্ট, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টানা দ্বিতীয়বারের মতো বিশ্বের সবচেয়ে বেশি আয় করা অভিনেতা হয়েছেন ডোয়াইন জনসন। ২০১৯ সালের জুন থেকে ২০২০ সালের জুন পর্যন্ত অভিনেতাদের আয় বিশ্লেষণ করে এই তথ্য প্রকাশ করেছে ফোর্বস ম্যাগাজিন। এ বছর রেসলার থেকে অভিনেতা বনে যাওয়া জনসনের আয় আট কোটি ৭৫ লাখ ডলার [প্রায় ৭৪৬ কোটি টাকা]। গেল বছরও তালিকার শীর্ষে ছিলেন তিনি। তবে সেবার আয় কিছুটা বেশি ছিল [আট কোটি ৯৪ লাখ ডলার]। এ বছর জনসনের সবচেয়ে বেশি আয় হয়েছে মুক্তির অপেক্ষায় থাকা বহুল আলোচিত নেটফ্লিক্স ছবি ‘রেড নোটিস’ থেকে। কেবল এই ছবি থেকেই দুই কোটি ৩৫ লাখ ডলার [প্রায় ২০০ কোটি টাকা] পারিশ্রমিক নিয়েছেন তিনি। এ ছাড়া অভিনেতার পোশাক কম্পানি ‘প্রজেক্ট রক’-এর আয়ও হিসাবে এসেছে।

ফোর্বসের এই তালিকার দুই ও তিনে আছেন যথাক্রমে রায়ান রেনল্ডস ও মার্ক ওয়ালবার্গ। তাঁদের আয় যথাক্রমে সাত কোটি ১৫ লাখ [৬১০ কোটি টাকা] ও পাঁচ কোটি ৮০ লাখ ডলার [প্রায় ৫০০ কোটি টাকা]। তালিকায় এর পরে আছেন বেন অ্যাফ্লেক ও ভিন ডিজেল।

কয়েক বছর ধরেই বছরে চারটি ব্যবসাসফল ছবি ও এক ডজনের বেশি বিজ্ঞাপন করে ফোর্বসের তালিকায় থাকেন অক্ষয় কুমার। এবারও একমাত্র ভারতীয় অভিনেতা হিসেবে স্থান পাওয়া অক্ষয় আছেন ছয়ে। তাঁর আয় চার কোটি ৮৫ লাখ ডলার [প্রায় ৪১৩ কোটি টাকা]। তিনি ছাড়া আরেক এশীয় তারকা জ্যাকি চানও আছেন তালিকায়, তাঁর জায়গা হয়েছে দশে।

সূত্র : ফোর্বস

মন্তব্য



সাতদিনের সেরা