kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

চলচ্চিত্র

২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

দে দে পেয়ার দে : অজয় দেবগন, টাবু, রাকুল প্রীত সিং। পরিচালনায় আকিভ আলী। বিকেল ৩টা ১৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : পঞ্চাশোর্ধ আশীষ মেহরার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়। স্ত্রী ও দুই ছেলে-মেয়েকে ছেড়ে লন্ডনে পাড়ি জমায় সে। সেখানে তার প্রেম হয় ২৬ বছর বয়সী আয়েশার সঙ্গে। আয়েশাকে পরিবারের সঙ্গে আলাপ করাতে ভারতে নিয়ে আসে আশীষ। শুরু হয় পারিবারিক কলহ।

 

ভালোবাসার দুশমন : অভিনয়ে শাকিব খান, শাবনূর। পরিচালনায় ওয়াকিল আহমেদ। দুপুর ২টা ১০ মিনিট, দীপ্ত টিভি।

গল্পসূত্র : আকাশ পেশাদার উকিল। তার স্ত্রী নূপুর। শ্বশুর আশরাফ চৌধুরীর কথামতো টাকার বিনিময়ে ধর্ষণ মামলার আসামিকে নির্দোষ প্রমাণ করে আকাশ। আশরাফ চৌধুরী ফাইভ স্টার হোটেল নির্মাণের জন্য নিজের মিল নিজেই পুড়িয়ে দেয়। ঘটনার দায়িত্ব দেওয়া হয় পুলিশ কমিশনার হাসানকে।

 

বেশ করেছি প্রেম করেছি : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক। পরিচালনায় রাজা চন্দ। দুপুর ১টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : আন্ডারওয়ার্ল্ড ডন দিবাকর রায়ের বোন শ্রুতিকে বিয়ের আসর থেকে পালাতে সাহায্য করে আদি। বোনকে খুঁজতে থাকে দিবাকর। এদিকে দিবাকরের আরেক বোন রাইয়ের প্রেমে পড়ে বেনারস চলে যায় আদি। কিন্তু আদির খবর জেনে যায় দিবাকর। তাকে না পেয়ে তার মা-বাবাকে নির্যাতন করে। খবর পেয়ে ফিরে আসে আদি।

 

ব্ল্যাক প্যান্থার : অভিনয়ে চ্যাডউইক বসম্যান, মাইকেল বি জর্ডান। পরিচালনায় রায়ান কুগলার। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : আফ্রিকার রহস্যময় দেশ ওকান্ডা। বাবার মৃত্যুর পর সিংহাসনে টি-চালার ন্যায্য অধিকারকে বাধাগ্রস্ত করতে বিশৃঙ্খলা শুরু করে দুই গোষ্ঠী। ব্ল্যাক প্যান্থার ওরফে টি-চালা মিত্রদের নিয়ে ঝাঁপিয়ে পড়ে দেশরক্ষার লড়াইয়ে।

মন্তব্য



সাতদিনের সেরা