kalerkantho

শুক্রবার । ২০ চৈত্র ১৪২৬। ৩ এপ্রিল ২০২০। ৮ শাবান ১৪৪১

চলচ্চিত্র

১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ফাগুন হাওয়ায় : অভিনয়ে নুসরাত ইমরোজ তিশা, সিয়াম আহমেদ, ইয়াশপাল শর্মা, আবুল হায়াৎ, ফজলুর রহমান বাবু প্রমুখ। পরিচালনা তৌকীর আহমেদ। বিকেল ৩টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : ১৯৫২ সাল আর ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে বাংলাদেশের এক মফস্বল শহরের গল্প। টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ছবিটি।

পাগলু ২ : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক, রজতাভ দত্ত। পরিচালনা সুজিত মণ্ডল। রাত ১১টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : লেখাপড়া করবে বলে কলকাতায় আসে দেব। কলেজে ভর্তি হওয়ার পর পরিচয় হয় রিয়ার সঙ্গে। দেব রিয়ার প্রেমে পড়ে। কিন্তু গুণ্ডা রুদ্রও রিয়াকে ভালোবাসে। অন্যদিকে দুবাই কেষ্টর মেয়ে দেবকে ভালোবাসে। শুরু হয় চতুর্ভুজ প্রেমের গল্প।

লুকা চুপি : অভিনয়ে কার্তিক আরিয়ান, কৃতি শ্যানন। পরিচালনা লক্ষ্মণ উতেকর। রাত ৮টা ৫৫ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : রেশমি প্রথাগত বিয়েতে বিশ্বাস করে না। ওর প্রেমিক গুড্ডু অবশ্য করে। বন্ধুর বুদ্ধিতে গোয়ালিয়র গিয়ে কিছুদিন একসঙ্গে থাকে। সেখান থেকে বাড়ি ফেরার পর থেকেই সমস্যার শুরু। বাড়ির লোকদের ধারণা হয়, ওরা বিয়ে করে ফিরেছে। সবার সামনে ওরা তা অস্বীকারও করতে পারে না। তবে লুকিয়ে লুকিয়ে এবার সত্যিই বিয়ে করার চেষ্টা করে।

দ্য জাঙ্গল বুক : অভিনয়ে ইদ্রিস এলবা, বেন কিংসলে, নীল শেঠি। পরিচালনা জোনাথন ফ্যাবরো। বিকেল ৫টা ২০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : জ্ঞান হওয়ার পর থেকে মোগলি জানে জঙ্গলই তার বাড়ি। এই জঙ্গলে তাকে বড় করেছে রকশা। তার ঘনিষ্ঠ সঙ্গী হিসেবে আছে বাঘিরা, আকিলা আর বালু। ভালোই কাটছিল তার দিন। কিন্তু হঠাৎই বাঘ শের খান মোগলিকে জঙ্গলে অবাঞ্ছিত ঘোষণা করে। মানুষের দ্বারা আহত হওয়ার কারণেই মোগলির প্রতি তার এই বিদ্বেষ। মোগলি কি পারবে শের খানকে ধোঁকা দিয়ে জঙ্গলে থাকতে?

মন্তব্য



সাতদিনের সেরা