kalerkantho

সোমবার । ২০ জানুয়ারি ২০২০। ৬ মাঘ ১৪২৬। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

বাংলার বউ : অভিনয়ে মৌসুমী, ফেরদৌস। পরিচালনা এ কে সোহেল। দুপুর ২টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : দাদার আদরের নাতি কাজল মিয়া। পাশের গ্রামের কমলাকে ভালোবাসে। দাদাও রাজি। কিন্তু কাজলের মা যৌতুক ছাড়া ছেলের বিয়ে দেবে না। কমলার বাবাকে গোপনে ৫০ হাজার টাকা দিয়ে রাখে কাজলের দাদা, যেন বিয়েতে যৌতুক দিতে পারে। বউ হয়ে কাজলের ঘরে আসে কমলা।

 

১০০% লাভ : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক। পরিচালনা রবি কিনাগি। বিকেল ৩টা ৫০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : না আছে বিদ্যা, না বুদ্ধি। সব মিলিয়ে রাহুলের জন্য চাকরি পাওয়া কঠিন। কিন্তু ঘটনাচক্রে কাজ মিলে যায় সফটওয়্যার হাউসে। অফিসের বস অনুরাধার প্রেমে পড়ে রাহুল। যথারীতি প্রত্যাখ্যাত হয়। ছেলের বিষণ্নতা দেখে রাহুলের বাবা হার্ট অ্যাটাকে মারা যায়। এমন সময় বন্ধু আন্নু এসে রাহুলকে তাদের গ্রামের বাড়ি নিয়ে যায়। রাহুল গিয়ে দেখে আন্নুর বিয়ে, পাত্রী অনুরাধা!

 

তেরে নাম : অভিনয়ে সালমান খান, ভূমিকা চাওলা। পরিচালনা সতীশ কৌশিক। রাত ৯টা ৩০ মিনিট, জি বলিউড।

গল্পসূত্র : উঁচু গোত্রের মেয়ে নির্জলা। পরিবারের পছন্দে বিয়ে করতে রাজি হয়। কিন্তু বিয়ের ঠিক আগে তার পরিচয় হয় রাধের সঙ্গে। পরস্পরের প্রেমে পড়ে তারা। কিন্তু নিচু গোত্রের রাধের সঙ্গে নির্জলাকে বিয়ে দিতে রাজি নয় পরিবার। এর মধ্যে মারামারি করতে গিয়ে স্মৃতি হারিয়ে ফেলে রাধে।

 

ইন্টারস্টেলার : অভিনয়ে ম্যাথু ম্যাকানাহে, আন হ্যাথাওয়ে। পরিচালনা ক্রিস্টোফার নোলান। রাত ১১টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : খরা, দুর্ভিক্ষসহ নানা প্রাকৃতিক বিপর্যয়ে পৃথিবীর ভবিষ্যৎ অনিশ্চিত। মানুষের বাঁচার একমাত্র উপায় অন্যত্র চলে যাওয়া। এর মধ্যে সদ্য আবিষ্কৃত একটি ওয়ার্মহোলে পাঠানো হয় একদল নভোচারীকে, জায়গাটি মানুষের বাসের উপযুক্ত কি না যাচাই করতে।

মন্তব্য



সাতদিনের সেরা