kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

চলচ্চিত্র

৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

সত্য মিথ্যার লড়াই : অভিনয়ে মান্না, মৌসুমী, রাজীব, সাদেক বাচ্চু। পরিচালনায় মনোয়ার খোকন। সকাল ৮টা, দেশটিভি।

গল্পসূত্র : শরাফতের কাছ থেকে নিয়মিত টাকা নেয় ছোট ভাই শাফায়াত। পাঁচ লাখ টাকা দিতে রাজি না হওয়ায় খুন করে ভাইকে। স্কুলের জন্য অনুদান নিতে এসে মিথ্যা খুনের দায়ে ফেঁসে যায় গানের শিক্ষক রশিদ। ফাঁসি হয় তার। বড় হয়ে বাবার মিথ্যা সাজা ভোগের কথা জানতে পারে রশিদের দুই ছেলে-মেয়ে।

 

যমালয়ে জীবন্ত মানুষ : অভিনয়ে ভানু বন্দ্যোপাধ্যায়, বাসবী নন্দী, ছবি বিশ্বাস। পরিচালনায় প্রফুল্ল চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : পরোপকারী সিদু গ্রামের ছেলেদের সঙ্গে  হৈ-হুল্লোড় ও যাত্রাপালা করে বেড়ায়। সাত কুলে কেউ নেই। গ্রামের ধনাঢ্য হরিচরণের মেয়ে মাধুরীর সঙ্গে প্রেম। পালিয়ে বিয়ে করে তারা। মেনে নেয় না হরিচরণ। সিদুকে মেরে মাধুরীকে ঘরে আটকে রাখে। আত্মহত্যা করে মাধুরী। যমদূত মানুষের জান কবজ করতে এসে জীবন্ত সিদুকে যমালয়ে নিয়ে যায়। সেখানে দেখা হয় মাধুরীর সঙ্গে। দেবতাকে শর্ত দেয় মাধুরীকে ছাড়া কিছুতেই সে মর্তে ফিরবে না!

 

বেঙ্গল টাইগার : অভিনয়ে রবি তেজা, তামান্না ভাটিয়া। পরিচালনায় সম্পথ নন্দী। রাত ৯টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : আকাশ কোনো মেয়ের কাছেই পাত্তা পায় না। তার ব্যক্তিত্বের জন্য লোকের কাছে হাসির পাত্র হয় সে। বেপরোয়া আকাশ ঠিক করে যেকোনো উপায়ে শহরে জনপ্রিয় হবে সে।

 

ফার্ডিন্যান্ড : অ্যানিমেটেড। পরিচালনায় কার্লোস সালদানহা। বিকেল ৩টা ৪৫ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : পোষা ষাঁড় ফার্ডিনান্ডকে নিয়ে বেশ দিন কাটছিল লীনার। কিন্তু লীনার নির্দেশ অমান্য করে ফ্লাওয়ার ফেস্টিভালে যাওয়ার পরই বাধে বিপত্তি। ভুল করে ক্ষতিকর প্রাণী হিসেবে নিয়ে যাওয়া হয় ফার্ডিনান্ডকে। বাধ্য করা হয় বুলফাইটে নামতে।

মন্তব্য



সাতদিনের সেরা