kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১০ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

ছোট্ট সংসার : অভিনয়ে ডিপজল, রেসি, মারুফ, তমা মির্জা, দীঘি, মিজু আহমেদ। পরিচালক মনতাজুর রহমান আকবর। বিকেল ৩টা, একুশে টেলিভিশন।

গল্পসূত্র : বড় ভাইয়ের সংসারে থাকে সুলতান। ভাড়াটিয়া গুণ্ডা হিসেবে কাজ করে বলে ভাইয়ের সঙ্গে দ্বন্দ্ব। একদিন এক মাদরাসা দখল করতে গিয়ে বদলে যায় সুলতান। খারাপ কাজ ছেড়ে দিয়ে ঠেলাগাড়ি চালাতে শুরু করে। প্রেমিকা কাজলের বোনকে পুত্রবধূ হিসেবে ফজল করিম মেনে না নিলে আবার পুরনো পথে ফিরে যায় সুলতান।

 

শেষ থেকে শুরু : অভিনয়ে সমর্দশী দত্ত, ঋধিমা ঘোষ। পরিচালনায় সায়ন্তন ঘোষাল। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ইন্দ্রজিৎ ধর নামে একজন মেধাবী টেকনিশিয়ান এডিটিং টেবিলে একটি গোটা ছবি জ্বালিয়ে দিয়ে নিজেও সুইসাইড করে। বহু বছর পর সিনেমা গবেষক শিরিন নতুন করে সেই বিষয়টি সম্পর্কে খোঁজখবর করতে শুরু করে। সবাই যা জানে এর বাইরেও কিছু আছে।

 

বেঙ্গল টাইগার : অভিনয়ে রবি তেজা ও তামান্না ভাটিয়া। পরিচালনায় সম্পদ নন্দী। বিকেল ৩টা ৩২ মিনিটে, জি সিনেমা।

গল্পসূত্র : সাধারণ ছেলে বলে আকাশের প্রেমে প্রত্যাখ্যাত হয় আকাশ। এই অপমান মেনে নিতে পারে না সে। যেকোনোভাবেই হোক তাকে বিখ্যাত হতে হবে। সবাই যাকে এক নামে চিনবে।

 

অ্যাটোমিক ব্লন্ড (২০১৭)  : অভিনয়ে শার্লিজ থেরন, জেমস ম্যাকাভয়, জন গুডম্যান। পরিচালনায় ডেভিড লিচ।

গল্পসূত্র  : ব্রিটিশ গুপ্তচর লোরাইন বরোটন। ১৯৮৯ সালে বার্লিন ওয়াল ভেঙে ফেলার অস্থির সময়ে একজন এজেন্টকে হত্যা করা হয়। হত্যাকারীদের খুঁজে বের করার দায়িত্ব পায় বরোটন। কিন্তু কাজটি খুব সহজ নয়।

মন্তব্য



সাতদিনের সেরা