kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

সাক্ষাৎকার

ইন্ডাস্ট্রিতে একটা বাজে সময় যাচ্ছে

২০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে কমল সরকারের ‘পাগলামী’। এতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। ছবিটিসহ অন্যান্য প্রসঙ্গে তাঁর সঙ্গে কথা বলেছেন সুদীপ কুমার দীপ

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইন্ডাস্ট্রিতে একটা বাজে সময় যাচ্ছে

অনেকটা নীরবে মুক্তি পেল ‘পাগলামী’।

আমি এই বিষয়ে কিছু বলতে চাই না। পরিচালকই ভালো জানেন। শুধু এটুকু বলব একটা বাজে সময়ে ছবিটি মুক্তি দেওয়া হলো। এখন দর্শকরা এমনিতেই হলে যাচ্ছে না। আরো কিছু দিন অপেক্ষা করলে তেমন কোনো ক্ষতি হতো বলে মনে হয় না। শুধু শুধু প্রযোজকের টাকা নষ্ট হলো।

 

ছবিটির গল্প কেমন?

কয়েকজন বন্ধুর দৈনন্দিন কর্মকাণ্ড নিয়ে ছবিটি এগিয়েছে। এককথায় বলতে গেলে কমেডিনির্ভর ছবি। নায়িকা শ্রাবণী নতুন হলেও ভালো করেছে। যাঁরা দেখেছেন সবাই আমার অভিনয়ের প্রশংসা করেছেন।

 

হাতে নতুন কাজ কী?

আজ থেকে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-এর একটি গানের শুটিং করব পানাম সিটিতে। গানটি হলেই ছবিটির শুটিং শেষ হবে। এর মধ্যে আমরা ডাবিং-এডিটিংও শেষ করেছি। আশা করছি, পূজায় ছবিটি মুক্তি পাবে।

 

‘২০৪০’ ছবির শুটিং কত দূর গড়াল!

আমরা প্রথম লটের শুটিং শেষ করেছি। এই ছবি নিয়ে অনেক আশা রয়েছে। গল্পটা আর দশটা ছবির মতো নয়। নিজেকে প্রমাণ করার যথেষ্ট সুযোগ আছে। নভেম্বরে দ্বিতীয় লটের শুটিং হবে। সব ঠিক থাকলে আগামী বছরের প্রথম দিকে ছবিটি মুক্তি পাবে।

 

অনেকে বলেন বাপ্পীর আগের মতো ব্যস্ততা নেই...

শুধু আমি কেন! এই সময়ের কোনো তারকার হাতে কাজ আছে? শাকিব ভাইয়ের মতো তারকার হাতেও কয়েকটা মাত্র ছবি। আসলে ইন্ডাস্ট্রিতে একটা বাজে সময় যাচ্ছে। এই সময়টা যারা টিকে থাকতে পারবে আগামীতে তারাই জয়ী হবে। আমি টিকে থাকার লড়াইয়ে আছি।

 

কলকাতায় ছবি করতে চেয়েছিলেন...

কলকাতায় ছবি করা খুব কঠিন। অর্থ লগ্নি করতে হয়। এককথায় যৌথ প্রযোজনার ছবি ছাড়া তারা বাংলাদেশের নায়ক নিতে চায় না। আর আমি যৌথ প্রযোজনায় ছবি করা প্রযোজক কোথায় পাব! দেখি ভবিষ্যতে ব্যাটে-বলে মেলে কি না। 

মন্তব্য



সাতদিনের সেরা