kalerkantho

রবিবার। ১০ নভেম্বর ২০১৯। ২৫ কার্তিক ১৪২৬। ১২ রবিউল আউয়াল ১৪৪১     

চলচ্চিত্র

১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র

বিক্ষোভ : অভিনয়ে সালমান শাহ, শাবনূর, রাজীব প্রমুখ। পরিচালক মহম্মদ হান্নান। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : রাজনৈতিক ষড়যন্ত্রে খুন হয় ছাত্রনেতা আসাদ। এতে লাভ হয় মাহমুদ ও শরাফতের। মাহমুদের চতুরতায় গ্রেপ্তার হয় শরাফত। রাজনৈতিক দল গড়ে তোলে মাহমুদ। তার দলের ছাত্রসংগঠনের নেতা রাজা কলেজে ত্রাসের রাজত্ব কায়েম করে। নির্বাচিত ভিপি অনিক সাধারণ ছাত্রদের পাশে এসে দাঁড়ায়। জেল থেকে বের হয়ে একটি সংবাদপত্র বের করে শরাফত। অনিককে সঙ্গে নিয়ে মাহমুদ চৌধুরীর কুকীর্তি ফাঁস করে দেয় শরাফত।

 

শেষ সংবাদ : অভিনয়ে শ্রাবন্তী, প্রদীপ মুখোপাধ্যায়, লাবনী সরকার প্রমুখ। পরিচালক পল্লব গুপ্ত। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র :  শর্মিষ্ঠা সৎ আর অনুসন্ধানী সাংবাদিক। মিডিয়া থেকে রাজনৈতিক অঙ্গনের কঠিন সত্যটি তুলে আনতে বদ্ধপরিকর। প্রয়োজনে নিজের প্রাণের ঝুঁকি নিতেও রাজি। কিন্তু তার টিভি চ্যানেল সেসব সংবাদ প্রচার করতে নারাজ। 

 

শাদি মে জরুর আনা : অভিনয়ে রাজকুমার রাও, কৃতি খরবান্দা প্রমুখ। পরিচালক রত্না সিনহা।  দুপুর ২টা ৪৪ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : সত্যেন্দ্র-আরতির বিয়েটা পারিবারিকভাবে ঠিক হলেও বিয়ের আগেই একে অন্যের প্রেমে পড়ে তারা। বিয়ের দিনই আরতি জানতে পারে, সিভিল সার্ভিস পরীক্ষায় সে পাস করেছে। অথচ বরপক্ষের সঙ্গে আগেই কথা চূড়ান্ত, বিয়ের পর চাকরি করতে পারবে না কনে। সত্যেন্দ্রকে কিছু না জানিয়েই ঘর থেকে পালিয়ে যায় আরতি। সেই ঘটনার পাঁচ বছর পর আবার সত্যেন্দ্র-আরতির দেখা হয়। তত দিনে সত্যেন্দ্র আরতিকে ঘৃণা করতে শুরু করেছে।

 

ওভারড্রাইভ : অভিনয়ে স্কট ইস্টউড, ফ্রেডি থর্প প্রমুখ। পরিচালক অ্যান্টোনিও নিগ্রেট। সন্ধ্যা ৭টা ৫৭ মিনিট, ডাব্লিউবি চ্যানেল।

গল্পসূত্র : দুই সত্ভাই অ্যান্ড্রু আর গ্যারেট পেশায় গাড়িচোর। ভুল করে তারা এক কুখ্যাত মাফিয়া জেকোমোর প্রিয় গাড়িটা চুরি করে। ধরাও পড়ে তারা। প্রাণে বাঁচতে চাইলে দুই ভাইকে আবার একটি গাড়ি চুরি করতে হবে। এটির মালিক জেকোমোর শত্রু ম্যাক্স ক্ল্যাম্পের। এই কাজের জন্য একটা দল গঠন করে অ্যান্ড্রু আর গ্যারেট।

 

 

 

মন্তব্য



সাতদিনের সেরা