kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

পুতুলের উপস্থাপনায় ভালোবাসি বাংলাদেশ

জিনাত জোয়ার্দার রিপা   

২৫ নভেম্বর, ২০১৩ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পুতুলের উপস্থাপনায় ভালোবাসি বাংলাদেশ

আসছে বিজয় দিবস। এ দিবস সামনে রেখে দেশাত্মবোধক গান নিয়ে একটি রিয়ালিটি শোর আয়োজন করছে মাছরাঙা টেলিভিশন। 'ভালোবাসি বাংলাদেশ' শিরোনামের এই রিয়ালিটি শোর উপস্থাপনা করছেন পুতুল। এই প্রতিযোগিতা নিয়ে খুবই উৎফুল্ল এ গায়িকা।

বিজ্ঞাপন

তিনি বলেন, 'গান গাওয়ার পাশাপাশি আমি নিয়মিত উপস্থাপনা করছি। তবে এবারের আয়োজন আমার কাছে একেবারেই ভিন্ন। কারণ এটি হচ্ছে দেশের গান নিয়ে। খুব ভালো লাগছে এমন একটি আয়োজনের সঙ্গে থাকতে পেরে। আমি মনে করি, এ ধরনের আয়োজন সবার দেশপ্রেমকে জাগ্রত করবে। ' পুতুল আরো বলেন, 'আজ থেকে এ প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডের শুটিং শুরু হচ্ছে। ডিসেম্বর মাস থেকে মাছরাঙা টিভিতে এর প্রচার শুরু হবে। প্রতিযোগিতার প্রধান বিচারক হিসেবে রয়েছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল ও সামিনা চৌধুরী। সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন কবির বকুল। '

উপস্থাপনার পাশাপাশি প্লেব্যাক, স্টেজ শো ও টিভি অনুষ্ঠান নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পুতুল। ১৩ থেকে ২৫ ডিসেম্বর চারটি শোতে অংশ নেওয়ার জন্য যুক্তরাষ্ট্রে থাকার কথা রয়েছে তাঁর।

উল্লেখ্য, পুতুলের প্রথম একক 'সন্ধ্যা বাড়ীর বারান্দায়' প্রকাশ পায় ২০০৮ সালে। ২০১০ সালে আসে দ্বিতীয় একক 'মাটির পুতুল'। তৃতীয় এবং সর্বশেষ একক 'পুতুল গান' প্রকাশ পায় গত বছর।

 

 



সাতদিনের সেরা