kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

অভয়নগরে শিশুকে ধর্ষণের পর হত্যা

গাইবান্ধায় বুদ্ধিপ্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে সাবেক সরকারি কর্মকর্তা গ্রেপ্তার

কালের কণ্ঠ ডেস্ক   

৯ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যশোরের অভয়নগরে ধর্ষণের শিকার হয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশু মারা গেছে। গাইবান্ধার সুন্দরগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাবেক এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে। নাটোরে আরেক বুদ্ধিপ্রতিবন্ধী নারী ধর্ষণের শিকার হয়েছেন। এ ছাড়া পাবনায় শিশু এবং বগুড়ার শেরপুরে কিশোরীকে ধর্ষণের খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

অভয়নগর (যশোর) প্রতিনিধি জানান, উপজেলার প্রেমবাগ ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামে ধলিয়ার বিলে মোসলেম উদ্দিনের পরিত্যক্ত ডোবার কচুরিপানার ভেতর থেকে নাঈমা খাতুন (৮) নামের ওই স্কুলছাত্রীর লাশ রবিবার উদ্ধার করে পুলিশ। নাঈমা বালিয়াডাঙ্গা গ্রামের মনিরুল বিশ্বাসের মেয়ে। নাঈমার পরিবারের অভিযোগ, আমজাদ (৪০) নামের এক প্রতিবেশী শিশুটিকে ধর্ষণ করে হত্যা করেন।

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি জানান, হিন্দু পরিবারের ১৩ বছর বয়সী এক বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের মামলায় সাবেক উপসচিব জয়নাল আবেদীন ওরফে লাল মিয়া সরদারকে (৬৬) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার উপজেলার সোনারায় ইউনিয়নের পশ্চিম সোনারায় গ্রামের নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

নাটোর প্রতিনিধি জানান, লালপুরে বুদ্ধিপ্রতিবন্ধী এক নারীকে (২৩) ধর্ষণের অভিযোগে মাজদার রহমান (৬৫) নামের এক নৈশ প্রহরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় রবিবার একটি মামলা হয়।

পাবনা প্রতিনিধি জানান, সুজানগর উপজেলায় সাত বছরের শিশু ধর্ষণের অভিযোগে মুসা সরদার (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় শিশুর মা মামলা করেছেন।

শেরপুর (বগুড়া) প্রতিনিধি জানান, স্কুলপড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। এ ঘটনায় কিশোরীর মা থানায় একটি মামলা করেছেন। কিশোরকে গতকাল গ্রেপ্তার করে আদালতে তোলা হয়। উপজেলার গাড়ীদহ ইউনিয়নের ফুলবাড়ী কসাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।



সাতদিনের সেরা