kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

কক্সবাজারে সেনাবাহিনী নির্মিত ‘সাগর নিবাস’ রিসোর্ট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   

১৩ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কক্সবাজারে সেনাবাহিনী নির্মিত ‘সাগর নিবাস’ রিসোর্ট উদ্বোধন

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ গত শনিবার পর্যটন নগরী কক্সবাজারের মেরিন ড্রাইভে বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে নির্মিত পরিবেশবান্ধব রিসোর্ট ‘সাগর নিবাস’ উদ্বোধন করেন। ছবি : আইএসপিআর

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ গত শনিবার পর্যটন নগরী কক্সবাজারের মেরিন ড্রাইভে বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে নির্মিত পরিবেশবান্ধব রিসোর্ট ‘সাগর নিবাস’ উদ্বোধন করেছেন। সেনাবাহিনীর জেসিও এবং অন্যান্য পদবির সদস্যদের কল্যাণমূলক প্রকল্পের অংশ হিসেবে রিসোর্টটি নির্মাণ করা হয়েছে।

আইএসপিআর জানায়, সেনাপ্রধান সরেজমিনে প্রকল্পের সুবিধাগুলো প্রত্যক্ষ করেন এবং নির্মাণকাজের প্রশংসা করেন। পরে তিনি রিসোর্ট চত্বরে একটি বৃক্ষ রোপণ করেন।

বিজ্ঞাপন

এ সময় ১০ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. ফখরুল আহসানসহ সেনা সদর এবং রামু সেনানিবাসের জ্যেষ্ঠ সেনা কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।

প্রকল্পটি পরিদর্শন শেষে সেনাপ্রধান বলেন, সেনাবাহিনীর জেসিও এবং অন্যান্য পদবির সদস্যদের বিনোদনমূলক ভ্রমণের সুবিধার্থে আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের অধীনে ‘সাগর নিবাস’ আজ যাত্রা শুরু করল।

পরে তিনি ইনানী এবং মেরিন ড্রাইভসংলগ্ন হিমছড়ি এলাকায় সেনাবাহিনীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ঘুরে দেখেন, কাজের বর্তমান অগ্রগতি সম্পর্কে খোঁজখবর নেন এবং সংশ্লিষ্ট ব্যক্তিদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। দেশের ভৌত অবকাঠামোগত নির্মাণে কার্যকর ভূমিকা রাখায় সেনাপ্রধান সংশ্লিষ্ট সর্বস্তরের সেনা সদস্যদের ধন্যবাদ জানান এবং প্রশংসা করেন। ‘সমরে আমরা শান্তিতে আমরা’ এ মূলমন্ত্রকে ধারণ করে ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী দেশের উন্নয়নে অগ্রগামী ভূমিকা রাখবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন সেনাপ্রধান।



সাতদিনের সেরা