kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

মিরসরাইয়ে দুই র‌্যাব সদস্য আহত

আতঙ্কে পৌর বাজারের বেশ কিছু দোকান বন্ধ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৭ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামের মিরসরাইয়ে গণপিটুনিতে র‌্যাবের দুই সদস্য ও এক সোর্স আহত হওয়ার ঘটনায় আতঙ্ক বিরাজ করছে। গত বুধবার রাতে সাদা পোশাকধারী র‌্যাব সদস্যদের ডাকাত সন্দেহে হামলা চালায় স্থানীয়রা। পরে র‌্যাব-পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়, যাঁদের ওপর হামলা চালানো হয়েছে, তাঁরা র্যাব সদস্য। এরপর আহত র‌্যাব সদস্য মো. শামীম কাউসার ও মো. মোখলেসকে হেলিকপ্টারে করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

বিজ্ঞাপন

আর সোর্স পারভেজকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর বুধবার রাত সাড়ে ১২টায় র‌্যাব-৭-এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ বলেন, রাত সাড়ে ৭টায় র‌্যাবের গোয়েন্দা দল মাদকের বিরুদ্ধে তথ্য সংগ্রহের সময় দুষ্কৃতকারী মাদক ব্যবসায়ীরা পরিকল্পিতভাবে র‌্যাব সদস্যদের ওপর হামলা চালান। এতে আহত দুই সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, রাত সোয়া ৭টার সময় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে হঠাৎ একটি মালবোঝাই কাভার্ড ভ্যান সড়ক ব্লক করে থামিয়ে কাভার্ড ভ্যানের পেছনে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-৪৫-২০২৯) থামিয়ে দেওয়ার চেষ্টা করে। এরই সঙ্গে চালক ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে মুহূর্তেই শতাধিক মানুষ জড়ো হয়। এরই মধ্যে প্রাইভেট কার থেকে চার আরোহী নেমে কাভার্ড ভ্যানচালককে লক্ষ্য করে অস্ত্র তাক করেন। তাঁদের একজন হাফপ্যান্ট পরা। একজনের চুল বেশ লম্বাটে। স্থানীয়রা এমন ব্যক্তিদের দেখে চড়াও হন।

এক পর‌্যায়ে এঁদের একজন দেড় শ মিটার দূরে পুলিশ বক্সে গিয়ে আশ্রয় নেন। অন্য তিনজন পাশের ভানু মার্কেটে আশ্রয় নেওয়ার চেষ্টা করেন। তখন জনতা তাদের ঘিরে মারধর শুরু করেন। তারা নিজেদের র‌্যাব সদস্য পরিচয় দেন। শেষে পোশাকধারী র‌্যাব সদস্য ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 



সাতদিনের সেরা