kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

সৈয়দপুর

দুর্নীতি নিয়ে চেয়ারম্যানদের পাল্টাপাল্টি অভিযোগ

সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং নির্বাচনে পরাজিত প্রার্থী পরস্পরের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ করেন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৫ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নীলফামারীর সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনিরুজ্জামান সরকার জুনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন গত নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী মোন্নাফ আলী সরকার। গতকাল শনিবার মোন্নাফ আলী তাঁর বাড়িতে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ তুলেন। এর আগে বর্তমান ইউপি চেয়ারম্যান সংবাদ সম্মেলন করে মোন্নাফ আলী ও তাঁর পরিবারের সদস্যের নামেও একই অভিযোগ তুলেছিলেন। এরই প্রতিবাদে গতকাল মোন্নাফ আলী এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

বিজ্ঞাপন

লিখিত বক্তব্যে মোন্নাফ আলী সরকার বলেন, মনিরুজ্জামান সরকার জুন চেয়ারম্যান হিসেবে তাঁর দায়িত্বভার নেওয়ার পর থেকেই নানা ধরনের অনিয়ম ও দুর্নীতিতে জড়িয়ে পড়েন। এরই মধ্যে তাঁর বিরুদ্ধে পত্রপত্রিকায় একাধিক অনিয়মের খবর প্রকাশিত হয়েছে। সর্বশেষ ঈদুল ফিতরের আগে ভিজিএফ চাল বিতরণে চেয়ারম্যান ব্যাপক দুর্নীতি ও অনিয়ম করে। এর ফলে ভিজিএফ চাল বিতরণের দ্বিতীয় দিনেই বঞ্চিত, অসহায় ও দুস্থ মানুষ বিক্ষুব্ধ হয়ে তাঁর কার্যালয় ঘেরাও করে। এ ছাড়া গত ৫ মে নীলফামারী জেলা সদরে বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের ভিজিএফের চাল সন্দেহে ৬০ বস্তা চালের একটি পিকআপ আটক করে স্থানীয় জনতা। আটককৃত ওই চাল নীলফামারী সদর উপজেলা প্রশাসনের নির্দেশে সদর থানায় নেওয়া হয়। বর্তমানে আটককৃত চালের বিষয়ে তদন্ত চলছে।

সংবাদ সম্মেলনে মোন্নাফ আলী সরকার বলেন, ‘ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান সরকার জুন সংবাদ সম্মেলনে আমি, আমার পুত্র ও কর্মী-সমর্থকদের জড়িয়ে যেসব তথ্য দিয়েছেন—তা সম্পূর্ণ অসত্য, মিথ্যা, উদ্দেশ্যপ্রণোদিত ও বানোয়াট। মূলত তাঁর নিজের অনিয়ম-দুর্নীতি ঢাকতেই শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করেছেন। ’

সংবাদ সম্মেলনে মোন্নাফ আলী সরকারের পরিবারের সদস্যরা ছাড়াও বেশ কিছু কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা