kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জুন ২০২২ । ১৬ আষাঢ় ১৪২৯ । ২৯ জিলকদ ১৪৪৩

সড়ক দুর্ঘটনা

এইচএসসি পরীক্ষার্থী ও শিশুসহ নিহত ৬

বাগেরহাটে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে হৃদয় মোল্লা নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হন

কালের কণ্ঠ ডেস্ক   

৪ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় এক এইচএসসি পরীক্ষার্থী ও সিরাজগঞ্জে পাঁচ বছর বয়সী এক শিশুসহ আরো চার জেলায় নিহত হয়েছেন ছয়জন। বিস্তারিত কালের কণ্ঠের জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবরে—

বাগেরহাট : মোল্লাহাটের চাঁদেরহাট এলাকায় খুলনা-মাওয়া মহাসড়কে গত রবিবার রাত ৮টার দিকে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে হৃদয় মোল্লা নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হন। হৃদয় গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী গ্রামের নাজিম মোল্লার ছেলে। মোল্লাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের ওসি শেখ আবুল হাসান জানান, হৃদয় ও নিয়ামুল হাসান দুই বন্ধু মিলে মোটরসাইকেলে করে খুলনা থেকে গোপালগঞ্জে যাচ্ছিলন।

বিজ্ঞাপন

পথে হাইড্রোলিক জ্যাম হয়ে চাকা জড়িয়ে গেলে হৃদয় রাস্তায় পড়ে যান।

সিরাজগঞ্জ : উল্লাপাড়ায় ট্রাকচাপায় আবির হোসেন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আবির ঝিকিড়া মহল্লার রিগানের ছেলে। গতকাল পাশের বাড়ির ছেলেদের সঙ্গে খেলার সময় আবিরকে একটি ট্রাক চাপা দেয়।

চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী কার্পাসডাঙ্গায় গত রবিবার দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। কালাম উপজেলার ধান্যঘরা গ্রামের নেছার আলীর ছেলে ও কার্পাসডাঙ্গা বাজারের হার্ডওয়্যার ব্যবসায়ী।

টাঙ্গাইল : ঘাটাইলে ট্রাকচাপায় আব্দুর রাজ্জাক (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত রবিবার রাতে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ঘাটাইল উপজেলার সীমান্তবর্তী হামিদপুরে এ দুর্ঘটনাটি ঘটে। রাজ্জাক একটি জীবন বীমা কম্পানিতে চাকরি করতেন। তিনি কালিহাতী উপজেলার উত্তর বেতডোবা গ্রামের গফুর শিকদারের ছেলে।

নরসিংদী : রায়পুরার মহেশপুর ইউনিয়নের সাপমারা বাজার লেভেলক্রসিংয়ে গতকাল সোমবার ট্রাক্টর-ইজি বাইক মুখোমুখি সংঘর্ষে চিত্তরঞ্জন দাস (৬৫) নামের এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। চিত্তরঞ্জন একই ইউনিয়নের আলগী গ্রামের নিশিকান্ত দাসের ছেলে। এ ঘটনায় আহত তাঁর ভাই মনোরঞ্জন দাসকে উদ্ধার করে কিশোরগঞ্জের ভৈরব ও আহত ইজি বাইকের চালক একই ইউনিয়নের বেগমবাদ গ্রামের মোরশেদ মিয়াকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা