kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

ঢাকার নিখোঁজ তিন বোন যশোরে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   

২০ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর আদাবরে খালার বাসা থেকে নিখোঁজ হওয়া তিন বোনকে যশোর থেকে উদ্ধার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব) সদস্যরা। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোরে বাবার বাসায় তাদের পাওয়া যায়।

খন্দকার আল মঈন কালের কণ্ঠকে বলেন, ‘তিন বোনের বাবা যশোরে থাকেন। বাবার অসুস্থতার খবর পেয়ে আদাবরে খালার বাসা থেকে তারা যশোরে যায়।

বিজ্ঞাপন

বাবার বাসা থেকেই উদ্ধার করা হয়েছে তাদের। ’ উদ্ধার তিনজন হলো বড় বোন একাদশ শ্রেণির শিক্ষার্থী রোকেয়া (১৮), মেজো বোন জয়নব আরা (১৭) ও ছোট বোন খাদিজা আরা (১৬)। ছোট দুই বোন এসএসসি পরীক্ষার্থী।

বৃহস্পতিবার সকাল ১১টার পর আদাবরের শেখেরটেকের পিসিকালচারে খালার বাসা থেকে বের হয় তিন বোন। বাসা থেকে যাওয়ার সময় তারা ব্যাগে পিএসসি, জেএসসির সার্টিফিকেট ও টাকা-স্বর্ণালংকার নিয়ে যায়। টিকটকে ‘আসক্ত’ ছিল তারা। এ ঘটনায় তাদের খালা সাজিদা নওরীন আদাবর থানায় জিডি করেন।

র‌্যাব জানায়, তাদের একটি দল যশোরে ওই তিন বোনকে শনাক্ত করে হেফাজতে নেয়। তিন বোনকে নিয়ে গতকাল রাতেই ঢাকায় আনার কথা রয়েছে। সাজিয়া নওরীন বলেন, তিনজনই তাঁর বড় বোনের মেয়ে। বড় বোন তিন বছর আগে মারা যান। পরে আবার বিয়ে করেন বড় বোনের স্বামী।

তিনি আরো বলেন, ‘তিন বোন রাজধানীর খিলগাঁওয়ে আমার ছোট বোনের বাসায় (তাদের আরেক খালা) থাকত। তবে এসএসসি পরীক্ষার্থী দুই বোনের পরীক্ষাকেন্দ্র ধানমণ্ডি গার্লস হাই স্কুল হওয়ায় তারা সবাই তাঁর আদাবরের আমার বাসায় অবস্থান করছিল। গত ১৫ নভেম্বর একটি পরীক্ষা হয়েছে তাদের। আরো দুটি পরীক্ষা বাকি। এর মধ্যেই তারা হঠাৎ করে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। ’



সাতদিনের সেরা