kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

সড়কে প্রাণ গেল পাঁচজনের

কালের কণ্ঠ ডেস্ক   

৬ অক্টোবর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে ট্রাকচাপায় চারজন এবং মোটরসাইকেল দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার যশোর, রংপুর, নোয়াখালী ও গোপালগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত কালের কণ্ঠের প্রতিনিধিদের পাঠানো খবরে :

যশোর : গতকাল নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে শার্শার নীলকাণ্ড মোড় এলাকায় ট্রাক-মাহিন্দ্রার সংঘর্ষে মাহিন্দ্রার চালকসহ দুজন নিহত হন। চালক নুরু গাইন (৪৫) বাগআঁচড়া সাতমাইল গ্রামের রহিম বক্সের ছেলে এবং যাত্রী রাকিবুল ইসলাম রাকিব (১৮) সামটা গ্রামের মফিজুর রহমানের ছেলে।

বিজ্ঞাপন

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, একটি খালি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্রাটিকে ধাক্কা দিলে নুরু ও রাকিব আহত হন। সদর হাসপাতালে নেওয়ার পথে তাঁদের মৃত্যু হয়।

রংপুর : জেলার মিঠাপুকুরের শাহ আমানত ফিলিং স্টেশন এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে ট্রাকের চাপায় মজনু মিয়া (৩৮) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তিনি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার মোকামতলা এলাকার জিন্দা মণ্ডলের ছেলে। বড়দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি ইয়ামিন উদ-দৌলা জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং ট্রাকটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

নোয়াখালী : গতকাল সেনবাগের তিন পকুরিয়া এলাকায় নোয়াখালী-ফেনী মহাসড়কে ট্রাকচাপায় দীপ কুমার ভৌমিক (২৭) নামের এক মোটরসাইকেলচালক নিহত হন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবার বাসিন্দা। চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি মৃদুল কান্তি কুরী জানান, মোটরসাইকেলটি রাস্তার একটি গর্তে পড়ে গেলে ভৌমিক রাস্তায় ছিটকে পড়েন। এ সময় পেছন থেকে আসা ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

গোপালগঞ্জ : গত সোমবার রাতে জেলার কাশিয়ানী উপজেলায় ভাটিয়াপাড়া ফ্লাইওভারে মোটরসাইকেলচালক বিপ্লব শেখ (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়। বিপ্লব উপজেলার বরুশুর উত্তরপাড়া গ্রামের হেমায়েত হোসেন (হিমু) শেখের ছেলে। ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবু নাঈম মোহাম্মাদ মোফাজ্জেল জানান, বিপ্লব সন্ধ্যার পর ফ্লাইওভারে হেলমেট ছাড়া মোটরসাইকেল চালাচ্ছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগলে তিনি মারাত্মক আহত হন। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়।



সাতদিনের সেরা