kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

সড়ক দুর্ঘটনায় নিহত ১০

কালের কণ্ঠ ডেস্ক   

৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সড়ক দুর্ঘটনায় নিহত ১০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের বগইর এলাকায় গতকাল যাত্রীবাহী বাস উল্টে যায়। এতে আহত হয় চালকসহ ১০ জন। ছবি : কালের কণ্ঠ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন। এর মধ্যে মাদারীপুরে যাত্রীবাহী বাস একটি ভ্যানকে চাপা দিলে দুজন মারা যান। বগুড়ার ধুনটে নিয়ন্ত্রণ হারিয়ে বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মারা গেছেন দুই মোটরসাইকেল আরোহী। অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে চালকসহ ১০ জন আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত :

মাদারীপুর প্রতিনিধি জানান, ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুরের ডাসার উপজেলার বালীগ্রামের ভাঙ্গা ব্রিজ এলাকায় গতকাল শনিবার সকালে ঢাকা থেকে বরিশালগামী ঈগল পরিবহনের বাস একটি ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানচালক শুকুর গাজী (৩০) ও যাত্রী আমির ব্যাপারী (৩৭) মারা গেছেন। আহত হয়েছেন ভ্যানের আরো দুই যাত্রী।

ধুনট (বগুড়া) প্রতিনিধি জানান, বড়িয়া সেতুর কাছে গতকাল সন্ধ্যায় বালুবাহী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে একটি মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তিরা হলেন সারিয়াকান্দি উপজেলার বিবিরপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে বিপ্লব (২০) ও মোস্তফার ছেলে আব্দুল মোমিন (২২)।

রংপুর অফিস জানায়, রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে রাস্তায় ছিটকে পড়ে মৃত্যু হয়েছে হাওয়া বেগম (৪০) নামের এক নারীর। গতকাল সকাল ১০টার দিকে নগরীর বাংলাদেশ ব্যাংক মোড়ে এ ঘটনা ঘটে। হাওয়া বেগম ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের গেণ্ডারিয়া এলাকার মনসুর আলীর মেয়ে।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, মুলিবাড়ীতে বাসচাপায় আবুল কালাম (২৯) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আবুল কালাম সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ গ্রামের কলেজপাড়ার হামিদ জোয়াদ্দারে ছেলে। 

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি জানান, লালমনিরহাটের পাটগ্রামে গতকাল সকাল সাড়ে ১১টার দিকে বাঁশকল-কামারেরহাট-পাটগ্রাম আঞ্চলিক সড়কের উফারমারা সোনারভিটা এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক পথচারী নিহত হয়েছেন। তাঁর নাম তোবারক হোসেন মণ্ডল (৬৫)। তিনি বুড়িমারী ইউনিয়নের উফারমারা সোনারভিটা গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, শুক্রবার রাত ১১টার দিকে সিডস্টোর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন আবদুল কাদির ওরফে কাদির ডাক্তার (৭০) নামের এক পল্লী চিকিৎসক। পরে তিনি মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের বগইর এলাকায় গতকাল সকালে যাত্রীবাহী বাস উল্টে চালকসহ ১০ জন আহত হয়েছে।

সিলেট অফিস জানায়, সিলেট নগরের হাউজিং এস্টেট এলাকায় শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে প্রাইভেট কারের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাব্বির আহমদ (২৩) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, ঢাকার কেরানীগঞ্জে গতকাল সকালে শাক্তা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে বাসের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাতপরিচয় (৩৫) এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। 



সাতদিনের সেরা