kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

দশ ট্রাক অস্ত্র মামলা

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি করোনাক্রান্ত

নিজস্ব প্রতিবেদক   

৩ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



দশ ট্রাক অস্ত্র মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি ব্রিগেডিয়ার (অব.) আবদুর রহিম কারাগারের কনডেম সেলে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের ভর্তি রয়েছেন। গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর একটি কক্ষে একাই থাকতেন তিনি।

কারাগারে ব্রিগেডিয়ার (অব.) আবদুর রহিমের কক্ষে কারারক্ষী ছাড়া কেউ প্রবেশ করতেন না। তাঁর করোনাক্রান্তের খবরে কারাগারে স্বাস্থ্যবিধি পালনের ক্ষেত্রে আরো কড়াকড়ি আরোপ করা হয়েছে।

অতিরিক্ত কারা মহাপরিদর্শক কর্নেল আবরার হোসেন জানান, আবদুর রহিমের কক্ষে যেসব করারক্ষীর যাতায়াত ছিল তাদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর সিনিয়র জেল সুপার আব্দুল জলিল জানান, গত সোমবার তাঁর শরীরে প্রথম উপসর্গ দেখা দেয়। সঙ্গে সঙ্গেই তাঁকে কারা হাসপাতালের অভ্যন্তরে চিকিৎসা দেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে গত শনিবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আবার ওই দিনই সোহরাওয়ার্দী হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে করোনা ইউনিটে ভর্তি আছেন।

 



সাতদিনের সেরা