kalerkantho

মঙ্গলবার । ৬ আশ্বিন ১৪২৮। ২১ সেপ্টেম্বর ২০২১। ১৩ সফর ১৪৪৩

ধর্ষণের পৃথক অভিযোগে তিন মামলা

কালের কণ্ঠ ডেস্ক   

২৪ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



গোপালগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন যুবকের নামে মামলা হয়েছে। একই ধরনের অভিযোগে মামলা হয়েছে গাজীপুরের টঙ্গীতেও।  ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় মামলা হয়েছে বরিশালের আগৈলঝাড়ায়।

মামলার এজাহারের বরাত দিয়ে গোপালগঞ্জ প্রতিনিধি জানান, ধর্ষণের ঘটনাটি ঘটে গত বুধবার সন্ধ্যায়; সদর উপজেলার গোপীনাথপুর রেলস্টেশনের কাছে। ভুক্তভোগীর বাড়ি নড়াইলে। তিনি ঈদে গোপীনাথপুরে বোনের বাড়ি বেড়াতে এসেছিলেন। ওই তরুণী দুই ভাগ্নেকে নিয়ে রেললাইনে ঘুরতে যান। সেখানে তিন যুবক তাঁকে রেললাইনের পাশের একটি জায়গায় নিয়ে ধর্ষণ করেন।

মামলার এজাহারের বরাত দিয়ে টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি জানান, ধর্ষণের ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে; টঙ্গীর আনারকলি এলাকায়। সেখানে স্থানীয় যুবক জয়, সৈকতসহ কয়েকজন মিলে এক তরুণীকে ধর্ষণ করেন।

মামলার এজাহারের বরাত দিয়ে আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি জানান, উপজেলার বরমগড়া গ্রামের রণজিৎ মধুর সঙ্গে স্থানীয় এক তরুণীর সম্পর্ক ছিল। বিয়ের আশ্বাসে রণজিৎ তাকে একাধিকবার ধর্ষণ করেন। পরে ওই তরুণী জানতে পারে যে রণজিৎ বিবাহিত। এরপর সম্পর্ক না রাখার সিদ্ধান্ত নিলে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন রণজিৎ।



সাতদিনের সেরা