kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

নৌ ও বিমানবাহিনী প্রধানের সঙ্গে বিদায়ি সাক্ষাৎ সেনাপ্রধানের

নিজস্ব প্রতিবেদক   

২১ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বিদায়ি সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ গতকাল নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল এম শাহীন ইকবাল এবং বিমানবাহিনী প্রধান এয়ার মার্শাল শেখ আব্দুল হান্নানের সঙ্গে তাঁদের দপ্তরে বিদায়ি সাক্ষাৎ করেছেন।

আইএসপিআর জানায়, সেনাবাহিনী প্রধান গতকাল নৌ ও বিমানবাহিনী সদর দপ্তরে পৌঁছালে বাহিনী প্রধানরা তাঁকে স্বাগত জানান। এ সময় বিদায়ি সেনাবাহিনী প্রধানকে গার্ড অব অনার প্রদান করা হয়।

উল্লেখ্য, সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ আগামী বৃহস্পতিবার বিকেলে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করবেন।

আইএসপিআর আরো জানায়, সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ নবগঠিত জাজিরা সেনানিবাসে ২০টি স্থাপনাসহ ঢাকা, বগুড়া, যশোর ও রংপুর সেনানিবাসে অন্যান্য পদবির সৈনিক এবং তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের জন্য চারটি বহুতল আবাসিক কোয়ার্টার (সেনানীড়) উদ্বোধন করেন। সাভার সেনানিবাস থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে এতে যোগ দেন। উদ্বোধনী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ সেনাবাহিনীর সব পদবির সদস্যদের জন্য গৃহীত কল্যাণমূলক পদক্ষেপগুলো তুলে ধরে বক্তব্য দেন।